দেখে নিন ক্রিকেট ইতিহাসে শীর্ষ ১০ ছক্কা (ভিডিও সহ)

আজ আপনাদের মাঝে তুলে ধরবো ক্রিকেট ইতিহাসে শীর্ষ ১০ ছক্কা। এই ভিডিওতে ক্রিকেট ইতিহাসে শীর্ষ ১০ ছক্কা ১০ থেকে ১ পর্যন্ত সকল রেকর্ড এবং কখন কোথায় এবং কে করেছে তা তুলে ধরা হয়েছে।

ইজাজ আহমেদঃ  ১লা এপ্রিল ১৯৯৯ সালে ভারতের বিপক্ষে পাকিস্তানের ইজাজ আহমেদ ২ টি ছক্কা হাকান। যা এখন পর্যন্ত সেরা ছক্কার তালিকায় ১০ নম্বরে আছে।

ক্রিস গেইলঃ  আমরা সকলেই জানি ক্রিস গেইল বিশ্বের সবচেয়ে বিপজ্জনক এক জন ব্যাটসম্যান। এপর্যন্ত তিনি টেস্টে অনেক ছক্কা হাঁকিয়েছেন। ওয়েস্ট ইন্ডিয়ান এই ব্যাটসম্যান ৯ মে ২০১০ সালে ব্রিজটাউন ২০১০ ওয়ার্ল্ড টোয়েন্টি ২০ এ ইউসুফ পাঠানের বলে বিশাল এই ছক্কা মারেন।

মহেন্দ্র সিং ধোনিঃ  ১৯ জানুয়ারী ২০১৪ সালে নিউজিল্যান্ড বনাম ভারতের বিপক্ষে ৪০ বলে ৬৮ রান করেন ধনি। এবং কোরি এন্ডারসনের বলে এ বিশাল ছক্কা হাকান।

মহেন্দ্র সিং ধোনিঃ  ২০০৯ সালে নিউজিল্যান্ড ভারত সফর কালে ৩য় ওয়ানডের সময় এই বিশাল ছক্কা হাকান ধনি

ক্রিস গেইলঃ  তখন ব্রেটলি ছিলেন বিশ্বের ২য় গতিশীল বোলার। ব্রেটলির এই দ্রুততম বলে বিশাল এই ছক্কা হাকিয়ে ছিলেন ক্রিস গেইল.

মার্ক ওয়াহঃ  ১৯৯৭ সালে ২১ নভেম্বর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড এর মধ্যকার ২য় টেস্টের সময় তিনি এই বিশাল ছক্কাটি হাকান।

শহীদ আফ্রিদিঃ  ২০০৫ সালে ৩০ জানুয়ারী অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের এই আক্রমনাত্মক ব্যাটসম্যান ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বড় ছক্কা হাকান।

যুবরাজ সিংঃ  ২০০৭ সালে ২২ সেপ্টেম্বর ওয়ার্ল্ড টোয়েন্টি ২০ সেমিফাইনালে ১২০ মিটার এই ছক্কা হাকান।

শহীদ আফ্রিদিঃ  ২০১৩ সালে ১৭ মার্চ দক্ষিণ আফ্রিকা পাকিস্তানের সফর ৩য় ওয়ানডে সময় একটি নো বলে শহিদ আফ্রিদি এই বিশ্বসেরা ছক্কাটি হাকান।

https://www.youtube.com/watch?v=2PADCC7XDrw



মন্তব্য চালু নেই