দু’পায়ের রগ কেটে অটো ছিনতাই, চালককে নর্দমায় নিক্ষেপ

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় বাপ্পি সুমন (৩২) নামের এক অটোরিকশা চালককে দুই পায়ের রগ কেটে তাকে নর্দমায় ফেলে যায় দুর্বৃত্তরা। বাপ্পি সুমনের বাবার নাম মৃত এনামুল হক।

রোববার রাতে পুঠিয়া উপজেলার বেলপুকুর বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

রাতেই মুমূর্ষু অবস্থায় তাক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে। পরে দুপুর তিনটার দিকে অস্ত্রোপচার শেষে তাকে ওয়ার্ডে নেয়া হয়েছে।

তিনি মায়ের সঙ্গে রাজশাহী নগরীর সাধুরমোড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তবে তার স্ত্রী সন্তান নগরীর বোসপাড়া এলাকায় আলাদা বসবাস করেন।

হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানায়, রাতেই তার অস্ত্রোপচার করা হয়েছে। দুই পায়ের রগই কেটে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা এখনো আশঙ্কাজনক।

এদিকে, বাপ্পির মা শুকরিমা বেগম জানান, রোববার দুপুরে বাপ্পি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর রাতে আর বাসায় ফেরিনি। সকালে খবর পেয়ে হাসপাতালে গিয়ে অচেতন অবস্থায় দেখেন।

তিনি আরো জানান, ছেলের সাত বছর বয়সে তার বাবা মারা গেছেন। তিনি মানুষের বাড়িতে কাজ করে ছেলেকে মানুষ করেছেন। সংসারে সচ্ছলতার আশায় বিভিন্ন জায়গা থেকে ঋণ নিয়ে ছেলেকে অটোরিকশাটি কিনে দিয়েছিলেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, এ নিয়ে এখনো কোনো তথ্য পুলিশের কাছে নেই। ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। এছাড়া আহত ওই অটোরিকশা চালকের জ্ঞান এখনো না ফেরায় এ বিষয়ে কিছুই জানা যাচ্ছে না। তবে পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।



মন্তব্য চালু নেই