বহুল আলোচিত মডেল-অভিনেত্রী তিন্নির আত্মগোপন রহস্য

কোথাও নেই জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। মিডিয়ার সম্পূর্ণ আড়ালে নিজেকে লুকিয়ে রেখেছেন তিনি। কোথায় আছেন কি করছেন জানেন না কাছের মানুষরাও। গত ছয়মাস ধরে নিজেকে এভাবেই আত্মগোপনে রেখেছেন তিনি। কাছের মানুষদের সাথেও যোগাযোগ নেই তার। নেই ফেসবুকেও। ফোন নাম্বারটিও বন্ধ করে রেখেছেন তিনি। সর্বশেষ গত বছর আগষ্টে ফেসবুকে মেয়ের সঙ্গে ছবি পোষ্ট করেছিলেন তিনি। তারপর আর কোন কার্যক্রম নেই ফেসবুকেও। তবে এমন ঘটনা এমনই প্রথম নয়। এর আগেও তিন্নি এমন অন্তরালে হারিয়েছেন তিনি।

ক্যারিয়ারের উত্থানের সময় থেকেই নানা স্ক্যান্ডাল আর ব্যক্তিজীবনের নানা বেপরোয়া জীবন যাপনের জালে জড়িয়ে পড়েন এ অভিনেত্রী। ইন্টারনেটে নগ্ন ভিডিও ফাঁস, শ্যুটিংয়ের শিডিউল ফাঁসানো সহ মাদকসাক্ত হয়ে বারবার পত্রিকার পাতায় খবরের শিরোনাম হয়েছেন এ অভিনেত্রী।

bangladeshi-tinni-with-Baby

এত ঘটনার পরও অভিযোগ থামেনি তার বিরুদ্ধে। এরই মধ্যে বড়পর্দার হাতছানিও আসে তিন্নির কাছে। অনেকেই বলে থাকেন তিন্নি বাংলাদেশের চলচ্চিত্রে নায়িকার খরায় ব্যাপক জল রাশি হয়ে ধরা দিতে পারতেন। কিন্তু সেটা হয়নি। একটি ছবি করলেও তার মাধ্যমে সফলতা পাননি। বেপরোয়া চলাফেরার কারণে অনেক পরিচালকই পিছপা হন তাকে নিয়ে সিনেমা নির্মাণে। এদিকে অভিনেতা হিল্লোলের সঙ্গে প্রেম এবং পরবর্তীতে বিয়ে, সন্তান ও সম্পর্কের ভাঙন তিন্নিকে শুধু পিছনের দিকেই নিয়ে গেছে। ব্যক্তিজীবনের প্রভাব পড়তে থাকে ক্যারিয়ারে। অভিনয় একেবারেই কমিয়ে দেন তিনি। এদিকে প্রেমের বিয়ে হলেও পরবর্তীতে হিল্লোল তিন্নির বেপরোয়া জীবনযাপন মেনে নিতে পারেননি।

Tinni

এমনকি কন্যাসন্তান জন্ম দেয়ার পরও নিজেকে শুধরাতে পারেননি তিন্নি। হিল্লোল অপেক্ষা করতে থাকেন অবুঝ কন্যা ওয়ারিশার দিকে তাকিয়ে হয়তো তিন্নি স্বাভাবিক জীবনে ফিরে আসবেন। ভুল প্রমাণিত হন হিল্লোল। তিন্নি শুধরাননি। যার ফলে হিল্লোল তিন্নির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বর্তমানে অভিনেত্রী নওশীনের সঙ্গে ঘর বেঁধেছেন। হিল্লোল চলে যাওয়ার পর মেয়ে ওয়ারিশাকে নিয়ে থাকছিলেন তিন্নি। তবে হঠাৎ করেই সবার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেন তিনি। তিন্নির এমন আড়াল হয়ে যাওয়ার বিষয়ে চিন্তিত নন তার কাছের মিডিয়া সংশ্লিষ্টরা। অনেকে বলছেন তিন্নি হয়তো দেশের বাইরে রয়েছেন মেয়েসহ।



মন্তব্য চালু নেই