যুবমহিলা লীগের সমাবেশে ঝালকাঠি জেলা ও শহর কমিটি ঘোষনা

তারুন্য ও যুবশক্তিকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হতে হবে : শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু

ঝালকাঠিতে এই প্রথম বাংলাদেশ যুবমহিলা লীগের জেলা সমাবেশ প্রধান অতিথি আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম উপদেষ্টা শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখহাসিনা তারুন্য ও যুবশক্তিকে উন্নয়নের চালিকা শক্তিতে রুপান্তরিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে তারুন্য ও যুবশক্তিকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হতে হবে। বৃহস্পতিবার ঝালকাঠি বিকাল সাড়ে ৪ টায় রোনালস রোডস্থ শিল্পমন্ত্রী বাসভবনের হলরুমে অনুষ্ঠিত যুবমহিলা লীগের জেলা, উপজেলা ও শহর কমিটির নেতাকর্মীদের সমাবেশে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ যুবমহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বরিশাল সাধারন সম্পাদ শারমিন মৌসুমী কেকার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব সরদার মোঃ শাহআলম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির। সভা পরিচালনা করেন জেলা মহিলা লীগ নেত্রী ও সদও উপজেলা ভাইস চেয়ারম্যান ইসলাত জাহান সোনালী।

সমাবেশ শেষে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির জননেতা আলহাজ্ব আমির হোসেন আমুর নিদের্শে ও সমাবেশে উপস্থিত যুবমহিলা লীগের জেলা, উপজেলা ও শহর কমিটির নেতকর্মীদের মতামতের ভিত্তিতে লুৎফুর নাহার লুনাকে সভাপতি, পাপরি আক্তার মদিনাকে সাধারন সম্পাদক ও ফারজানা রহমান পাপরিকে সাংগঠনিক সম্পাদক করে ঝালকাঠি জেলা এবং সানজিদা আক্তার ববিকে সভাপতি, মিনারা আক্তার মিনুকে সাধারন সম্পাদক ও হাফিজা আক্তার ময়নাকে সাংগঠনিক সম্পাদক করে শহর কমিটি ঘোষনা করেন। সমাবেশে ঝালকাঠির সকল উপজেলা ও শহর কমিটির প্রায় ৫শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই