তবে কি একলা পথে?

ছবিতে রোমান্টিক জুটি হিসেবে অভিনয় করে ব্যক্তি গত জীবনেও গড়ে ওঠে মিষ্টি মধুর প্রেমের সম্পর্ক- সিনে দুনিয়ায় এ আলামত নতুন নয়। তবে সে প্রেমের পরিনতি বিয়ে না বিচ্ছেদ, তা নিতান্তই ভাগ্যনির্ভর। সেদিক থেকে আদিত্য রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুর জুটির দিকে হয়তো ভাগ্যলক্ষী মুখ ফিরিয়ে দেখেনি। নয়তো আশিকি টু ছবির সেটে থেকে যে পথে একসঙ্গে হাটা শুরু করেছিলেন তারা, এতো তাড়াতাড়িই সে পথ দুই দিকে বেঁকে গেল? শোনা যাচ্ছে আর একসঙ্গে নেই আদিত্য-শ্রদ্ধা জুটি।

শুধু রূপালী পর্দায় নয়, ২০১৩ সালের মোহিত সুরির আশিকি টু ছবির প্রেম আবহ ধরা পরে আদিত্য ও শ্রদ্ধার ব্যক্তিগত জীবনেও। প্রকাশ্যে এ সম্পর্কের কথা ঘোষণা না দিলেও জোর গলায় অস্বীকার করেননি কেউই। সাংবাদিক কিংবা বলিউড পাড়ার প্রশ্নের মুখে শুধু মুচকি হেসেছেন তারা। তবে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে যাওয়া আসা, রেস্টুরেন্ট কিংবা বন্ধুদের পার্টিতে একান্ত সময় কাটানো, পারিবারিক গন্ডিতে একে অন্যকে আমন্ত্রণ জানানো ছিল স্বাভাবিক ঘটনা। প্রেমের ঘনঘটায় শ্রদ্ধা টুইট করেন, ‘আই অ্যাম ইন লাভ’। আদিত্যও চুপ ছিলেন না, কফি উইথ করণ টক শোতে লেডি লাভ সম্পর্কে বলতে গিয়ে বার বার শ্রদ্ধার দিকেই ইংগিত করছিলেন তিনি। লোকচক্ষু এড়িয়ে কিংবা বেপরোয়া প্রেম তো ভালোই চলছিল। তবে হঠাৎ কেন বাঁশিতে বিচ্ছেদের সুর?

কথা একটাই সবার মুখে- উচ্চাকাঙ্খাই বাঁধা হয়ে দাঁড়িয়েছে আদিত্য-শ্রদ্ধার প্রেমের পথে। আশিকি টু ছবির সাফল্যের পর ইয়ে জাওয়ারি হ্যায় দিওয়ানি ও দাওয়াত-ই-ইশ্ক ছবিতে অভিনয় করেছেন ২৯ বছর বয়সী আদিত্য রয় কাপুর। ওদিকে এক ভিলেন ও হায়দার ছবিতে অভিনয় করে প্রসংশিত হয়েছেন ২৫ বছর বয়সী শ্রদ্ধা কাপুর। ব্যস্ত রুটিনে প্রেমের জন্য সময় পাচ্ছেন না এই দুই রাইজিং স্টার। আর তাই হয়তো বিচ্ছেদের সিদ্ধান্ত।

ক্যাটরিনা কাইফের সঙ্গে ফিতর ছবির শুটিংয়ে বর্তমানে কাশ্মীরে আছেন আদিত্য। অন্যদিকে এবিসিডি টু ছবির শ্যুটিংয়ে নাওয়া খাওয়া ভুলেছেন শ্রদ্ধা। শত কাজের মধ্যে একে অন্যের খোঁজ খবর করছেন না বললেই চলে। ওদিকে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রেড কার্পেটে একাই হেঁটে এসেছেন শ্রদ্ধা, তার আশে পাশে দেখা যায়নি আদিত্যকে। তবে কি শোনা কথাই সত্য হতে চলেছে? আলাদা হয়ে যাচ্ছেন আশিকি টু জুটি?



মন্তব্য চালু নেই