ঢাবিতে দিন-দুপুরে ছিনতাইকারীর হাতে শিক্ষার্থী গুলিবিদ্ধ

ঢাকা বিশ্ববিদ্যালয় টিচার্স ক্লাবের সামনে দিন-দুপুরে এক শিক্ষার্থীকে গুলি করেছে ছিনতাইকারীরা। সঙ্গে থাকা ব্যাগ না দেয়ায় ওই শিক্ষার্থীর পায়ে গুলি করে পালিয়ে যায় তারা।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর নাম মনিরুজ্জামান মাসুম। তিনি সমাজ কল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের মাস্টার্সের ছাত্র। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, মাসুম তার বন্ধুসহ বাইকে করে ট্যুরে যাওয়ার পাসপোর্ট নিয়ে এজেন্সি অফিসে যাচ্ছিলেন। এসময় ৪টা বাইক টিচার্স ক্লাবের সামনে তাদের বাইকের গতিরোধ করে পাসপোর্ট সম্বলিত ব্যাগ নিয়ে টানাটানি করে। ব্যাগ না দেয়ায় মনুষ আসতে দেখে মাসুমের পায়ে গুলি করে পালিয়ে যায় তারা। এসময় গুলিটি তার প্যান্টের পকেটে থাকা মোবাইলে লেগে পায়ে আঘাত হানে।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার বিষয়ে জানতে চাইলে নিউ মার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, তারা কেউ বলছেন ক্লাবের সামনে কেউ বলছেন ব্যানবেইসের সামনে ঘটনা ঘটেছে। ব্যানবেইস এর সামনের ঘটনা হলে এটি লালবাগ থানার আওতাধীন। পরে আমাদের কাছে লিখিত কোনো অভিযোগ না দিয়ে তারা হাসপাতালে চলে যায়।

এদিকে ঘটনার বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদকে মুঠোফোনে কল দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।



মন্তব্য চালু নেই