ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে গ্রেপ্তার করে অস্বীকার এবং দেশব্যাপী ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

শনিবার সকাল ৯টায় ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি আলমগীর হাসান সোহানের নেতৃত্বে ঢাকা মেডিকেল কলেজের প্রশাসনিক গেট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহীদ মিনারের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে আলমগীর হাসান সোহান বলেন, ‘আবিলম্বে সালাউদ্দিন আহমেদকে অক্ষত অবস্থায় ফেরত দিতে হবে এবং নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে। অন্যথায় দেশপ্রেমিক ছাত্রসমাজকে সঙ্গে নিয়ে দূর্বার গণআন্দোলনের মাধ্যমে সরকারকে দাবী মানতে বাধ্য করা হবে।’

সমাবেশে আরো বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা রজিবুল ইসলাম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন আবু ফয়সাল জিহাদ, মোঃ ইমরান হোসেন, হাফিজুর রহমান, আলমগীর কবির, নাজমুল ইসলাম, সাইফুজ্জামান, শফিক, সজীব, শামীম, তৌহিদ, আখতারুজ্জামান, শিমুল, ইমন, ফারুক, সাদ্দাম, মিঠু, আশিক, রোকন, শান্ত প্রমুখ।



মন্তব্য চালু নেই