ঢাকায় পাকিস্তান ক্রিকেট দল

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সোমবার দুপুরে ঢাকায় পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল।

এদিন দুপুর ১২টা ১৭ মিনিটে পাকিস্তান এয়ারলাইন্সের ডিকে-২৬৬ বিমানে করে হযরত শাহজালাল ‍আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন আজহার আলী-সাঈদ আজমলরা। বাংলাদেশ সফরে তিনটি ওয়ানডে, একটি টি-টোয়েন্টি ও দু’টি টেস্ট ম্যাচ খেলবে পাকিস্তান।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে পাকিস্তান দল। এর পরের দিন বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে যাবে তারা। সেখানে বিসিবি একাদশের বিপক্ষে একটি প্রস্ততি ম্যাচ খেলবে সফরকারী দলটি।

আগামী ১৭ এপ্রিল মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুদলের প্রথম ওয়ানডে। একই ভেন্যুতে ১৯ ও ২২ এপ্রিল সিরিজের বাকি দু’টি ওয়ানডে ম্যাচ ‍হবে। এই মাঠেই ২৪ এপ্রিল একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে।

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আগামী ২৮ এপ্রিল। এরপর ৬ মে দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুরে। সিরিজ শেষে আগামী ১১ মে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে পাকিস্তান দলের।

প্রসঙ্গত, ২০১১ সালের পর এই প্রথম দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ঢাকায় আসল পাকিস্তান। এর মাঝে ২০১২ ও ২০১৪ সালে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ঢাকায় এসেছিল তারা।



মন্তব্য চালু নেই