ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও তিনজন। ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের মুক্তাগাছা উপজেলার ভাবতির মোড়ে শনিবার ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার রামপুর গ্রামের মৃত কদর আলীর ছেলে আলাল (৬০), মৃত শাহেদ আলীর ছেলে সমীর তালুকদার (৩৫), মণ্ডলসেন গ্রামের নূর মোহাম্মদের ছেলে আকবর আলী (৩২), জালাল (৪২) ও আকবর (৪০)।

স্থানীয়রা জানান, ভোর ৬টার দিকে মুক্তাগাছা উপজেলার কালিবাড়ি লেংরাবাজার থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা ময়মনসিংহে আসছিল। পথিমধ্যে ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের ভাবতির মোড়ে জামালপুরগামী বালুভর্তি একটি ট্রাকের (টাঙ্গাইল-ট-১১-০১৮২) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি রাস্তার পাশে ছিটকে পড়ে এবং দুমড়ে মুচড়ে যায়। এতে অটোরিকশার দুই যাত্রী আলাল ও সমীর তালুকদার ঘটনাস্থলেই নিহত এবং অপর ছয়জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে আকবর আলী মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর মারা যান। অপর পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে জালাল ও আকবর নামে আরও দুইজন মারা যান।

গুরুতর অবস্থায় মুক্তগাছা উপজেলার লেংরাবাজারের গ্রামের রফিকুল ইসলাম, মণ্ডলসেন গ্রামের মিজানুর রহমান ও দুল্লা গ্রামের শফিকুল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছেন।



মন্তব্য চালু নেই