টি-টোয়োন্টি ও ওয়ানডে দল ঘোষণা করছে পাকিস্তান, দলে রয়েছেন যারা

কয়েকদিন পরে টি-টোয়েন্টি ও তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে পাকিস্তান। ২৬ মার্চ প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ক্যারিবিয়ানদের মুখোমুখি হবে পাকিস্তান। আর ৭ মার্চ শুরু হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ।

এই সফরকে সামনে রেখে বুধবার ১৫ সদস্যের টি-টোয়েন্টি ও ১৬ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। স্কোয়াড থেকে বাদ পড়েছেন সাবেক অধিনায়ক আজহার আলী। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ফিরেছেন কামরান আকমল ও আহমেদ শেহজাদ।

ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে না পারায় উমর আকমলকে স্কোয়াডে রাখা হয়নি। অন্যদিকে আজহার আলীকে স্লো ওভার রেটের কারণে নিষিদ্ধ ও জরিমানা করা হয়েছে। সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন ইনজামাম-উল-হক।

টি-টোয়েন্টি স্কোয়াড :
সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, ফখর জামান, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, সোহেল তানভীর, ওয়াহাব রিয়াজ, রুম্মন রয়েস ও উসমান খান শেনওয়ারি।

ওয়ানডে স্কোয়াড :
আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, ফখর জামান, আসিফ জাকির, সরফারজ আহমেদ (অধিনায়ক), ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, ফাহিম আশরাফ, জুনায়েদ খান ও মুহাম্মদ আসগর।



মন্তব্য চালু নেই