টাইগারদের অভিনন্দন জানালেন তারা

বিশ্বকাপ ক্রিকেটের ১১তম আসরে নিজেদের চতুর্থ ম্যাচে স্কটল্যান্ডকে ৬ উইকেটে হারিয়ে জয় ছিনিয়ে আনায় টাইগারদের প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদীয় বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

টাইগারদের প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের এ বিজয় সমগ্র বাংলাদেশের বিজয়। এ বিজয় বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান জানান, অভিনন্দন বার্তায় বেগম জিয়া বাংলাদেশ দলের খেলোয়াড়, ম্যানেজার, কোচ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন।

খালেদা জিয়া বলেছেন, ‘আজকের খেলায় বাংলাদেশ দলের ক্রিকেটাররা যে নৈপুণ্য ও দক্ষতার স্বাক্ষর রেখেছে তা ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে আমি মনেপ্রাণে বিশ্বাস করি। দেশবাসী এবং দেশের ক্রিকেটপ্রেমীদের ন্যায় আমিও আজকের ক্রিকেট খেলার সাফল্যে গর্ববোধ করছি।’

তিনি আশা করেন, নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণের মাধ্যমে টাইগাররা ভবিষ্যতে এ ধরনের গৌরব ও সফলতা অর্জনে সবসময় সক্ষম হবে। বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দল জয়ের এ ধারাবাহিকতা অব্যাহত রাখবে। সব বাধা অতিক্রম করে সামনের দিকে এগিয়ে যাবে।



মন্তব্য চালু নেই