ঝিনাইদেহ অনির্দিষ্টকালের অবরোধের সমথর্নে বিএনপি, আইনজীবীদের বিক্ষাভ

ঝিনাইদহে বিএনপির নের্তৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের ৮ম দিনের মতো অবরোধ কর্মসুচি পালিত হচ্ছে । অবরোধের সমর্থনে মঙ্গলবার সকাল ১০ টার দিকে ঝিনাইদহ জেলা বিএনপির কার্যালয় কেপি বসু সড়ক থেকে শুরু হয়ে চাকলাপাড়া সড়কে শেষ হয়।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান। সমাবেশে মসিউর রহমান ২০ দলীয় জোটের ডাকা অনিদ্দিষ্টকালের অবরোধ পালনের আহবান জানিয়ে বলেন, সরকার পতন না হওয়া পর্যন্ত অবরোধ চলবে ।

BNP -13.01.15মসিউর রহমান জানান, মামলা না থাকার পরও পুলিশ শ্রমিকদলের এই দুই নেতাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। তিনি তাদের মুক্তির দাবী জানান। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  জেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল মালেক,কামাল আজাদ পান্নু, হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান এড: আব্দুল মজিদ,আব্দুল মজিদ বিশ্বাস, আশরাফুল ইসলাম পিন্টু ,শাহজাহান আলী, সাইফুল ইসলাম, আহসান হাবীব রনক,মীর ফজলে এলাহী শিমুল, প্রমুখ।

এদিকে অবরোধের সমর্থনে ঝিনাইদহ জেলা জাতয়তাবাদী আইনজীবীর উদ্দোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ঝিনাইদহ জেলা জোজকোর্ট চত্বরে।  ঝিনাইদহ পুলিশ প্রহারায় কিছুবাস চলাচল করছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়ে।



মন্তব্য চালু নেই