ঝিনাইদহের কিছু খবর :

ঝিনাইদহে হরতাল ও অবরোধের সমর্থনে বিএনপির মিছিল সমাবেশ

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের অবরোধ ও ৩৬ ঘন্টার হরতালের সমর্থনে সোমবার ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঝিনাইদহ জেলা বিএনপি। সকালে অবরোধের সমর্থনে জেলা বিএনপির উদ্যোগে শহরের আরাপপুর বাসষ্ট্যান্ড এলাকায় বিরাট বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান, আব্দুল মালেক, এড মুন্সি কামাল আজাদ পান্নু, জাহিদুজ্জামান মনা, হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান এড এম এ মজিদ, আশরাফুল ইসলাম পিন্টু, মীর ফজলে ইলাহী শিমুল প্রমুখ।

প্রধান অতিথি মসিউর রহমান তার বক্তৃতায় বলেন, নিরপেক্ষ নির্বাচনই একমাত্র সংকটের সমাধান। যতদিন সরকার পদত্যাগ না করবে ততদিন হরতাল অবরোধ চলবে। হরতাল অবরোধে জেলার কোথাও কোন প্রকার নাশকতার খবর পাওয়া যায়নি। এদিকে পুলিশ জেলার শৈলকুপা উপজেলা থেকে বিএনপির দুই বিএনপি কর্মীকে গ্রেফতার করেছে বলে পুলিশ জানায়।

 

কালীগঞ্জে হিন্দি ভাষি যুবকের লাশ উদ্ধার
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বলিদাপাড়া এলাকা থেকে সোমবার সকালে অজ্ঞাত (৩৫) পরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি চিত্রা নদীর ধারে পড়ে ছিল।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, সোমবার সকাল ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভার বলিদাপাড়া চিত্রা নদীর ধারে অজ্ঞাত (৩৫) যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সোমবার সকাল ১০টার দিকে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এটি হত্যা নাকি সাধারণ মৃত্যু তা ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম স্থানীয়দের উদ্বৃতি দিয়ে জানান, মৃত অজ্ঞাত পরিচয় য়ুবকটি মানসিক রোগীর মতো ঘোরাঘুরি করতো এবং হিন্দী ভাষায় কথা বলতো।



মন্তব্য চালু নেই