ঝিনাইদহে ট্রাকে আবারো পেট্রোল বোমা নিক্ষেপ ও জেলা বিএনপির কার্যালয়ে আগুন দিয়েছে আ’লীগ

ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে শনিবার সন্ধ্যায় দুর্বৃত্তরা বেশ কয়েকটি পেট্রোল বোমা ছুড়ে মারে। এতে একটি গরু বোঝাই ট্রাকের সামনে আগুন ধরে যায়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সুত্রে জানা গেছে শনিবার সন্ধ্যা ৭টার দিকে তিনটি মটরসাইকেল যোগে দুর্বৃত্তরা চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে এসে বেশ কয়েকটি পেট্রোল বোমা ছুড়ে মারে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছালে দুর্বৃত্তরা মটরসাইকেল যোগে পালিয়ে যায়। ঝিনাইদহ দমকাল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।

ঝিনাইদহ সদর থানার এএসআই শামসুজ্জামান জানান, দুর্বৃত্তদের পেট্রোল বোমা ছুড়ে মারার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। ফিরে আসলে জানা যাবে।

এ ঘটনার প্রতিবাদে ঝিনাইদহ বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করে প্রতিবাদ জানানো হয়। এছাড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেকের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে। শনিবার রাত সাড়ে ৭টার দিকে এসব হামলা আর অগ্নিসংযোগ করা হয়। পরে তারা শহরে বিক্ষোভ মিছিল বের করে। এক পর্যায়ে শহরের কেপি বসু সড়কে জেলা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগ করে। আগুনে কার্যালয়টি পুড়ে যায়।

পরে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা শহরের হাটের রাস্তায় অবস্থিত জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেকের বাড়িতে হামলা ও ভাঙচুর করে। এসময় মুক্ত সমাজ মার্কেটে জেলা বিএনপির সভাপতির মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানেও হামলা চালিয়ে ভাঙচুর করে। ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা বর্তমানে শহরে বিক্ষোভ মিছিল করায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।



মন্তব্য চালু নেই