ঝিনাইদহে অবরোধের সমর্থনে বিএনপির মিছিল : আটক ৬

ঝিনাইদহে বিএনপির নের্তৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের ১৩তম দিনের অবরোধ শান্তিপুর্ন ভাবে চলছে ।

আজ ররিবার সকাল ১০টার দিকে অবরোধের সমর্থনে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমানের নেতৃত্বে জেলা বিএনপির কার্যালয় কেপিবসু সড়ক থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে ঝিনাইদহ-হরিনাকুন্ডু সড়কে শেষ হয়। মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান। মসিউর বলেন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার ৭ দফা মেনে নির্দোলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে মধ্যবর্তী নির্বাচনের আলোচনায় আসলেই অনির্দিষ্টিকালের অবরোধ প্রত্যহারের বিষয়ে দেশ নেত্রী বেগম খালেদা জিয়া বিবেচনা করবেন।

সমাবেশে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল মালেক,জাহিদুজ্জামান মনা, কামাল আজাদ পান্নু,আব্দুল মজিদ বিশ্বাস,শাহাজাহান আলী ফজলে এলাহী শিমুল, সাইফুল ইসলাম প্রমুখ। মিছিল ও সমাবেশে জেলা বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়।

এদিকে নাশকতা এড়াতে জেলার বিভিন্ন উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও জামাতের ৬জন নেতাকর্মীকে আটক করে বলে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান জানান। এদিকে নাশকতা এড়াতে বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।



মন্তব্য চালু নেই