ঝালকাঠী জেলার রাজাপুরের জামায়েতে ইসলামী দল হতে নেতা কর্মীদের অব্যহতি

মিজানপনা,ঝালকাঠীর রাজাপুর থেকেঃ বৃহস্পতিবার ঝালকাঠী জেলার রাজাপুর রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে । সাংবাদিক সন্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন , ২নং শুক্তাগড় ইউনিয়নের সাবেক জামায়েতের সভাপতি জনাব মোঃ আখতারুজ্জামান (৫০)গ্রাম নারিকেল বাড়ীয়া,উপজেলাঃ রাজাপুর, জেলাঃ ঝালকাঠী ও মোঃ আবু হানিফ হাওলাদার (৪৫)গ্রামঃ দক্ষিন রাজাপুর, উপজেলাঃ রাজাপুর, জেলাঃ ঝালকাঠী ।

লিখিত বক্তব্যে তারা বলেন , আমি মোঃ আখতারুজ্জামান রাজাপুর উপজেলার জামায়েতে ইসলামীর সদস্য ছিলাম এবং আমার সহকর্মী আবু হানিফ হাওলাদার উপজেলা জামায়েতে ইসলামীর সদস্য ছিলেন । আমি বিগত ৩ বছর পূর্বে ২নং শুক্তাগড় ইউনিয়ন সভাপতির দ্বায়িত্ব গ্রহন করে আসছিলাম কিন্তু দীর্ঘদিনের রাজনীতি ও উপজেলা জামায়েতে ইসলামীর মিথ্যাচারে এবং অসৎ আচারন থাকায় তাদের প্রতি আমার ঘৃনা ও আমাকে অতিষ্ঠ করে তোলার কারনে গত ২০১৩ এবং ২০১৪ইং সালে সদস্যপদ থেকে অব্যহতি পাওয়ার জন্য আবেদন করেছিলাম । কিন্তু আমার আবেদনে তারা কোন সারা দেয়নি । তাই ওই সমস্ত মিথ্যাচারীদের সংশ্লিষ্টতা থেকে আমি ও আমার পরিবার পরিজন নিয়া মহান আল্লাহ্‌র সন্তস্টির মধ্যে নিরাপদ জীবন যাপন করার জন্য অদ্য সংবাদ সন্মেলনের মাধ্যমে আমি আমার সদস্য পদ প্রত্যাহার করিলাম । এবং রাজনীতি হতে অব্যাহতি নিলাম ।

তিনি সাংবাদিকদের প্রশ্নের এক জবাবে বলেন জামায়েতে ইসলামী বাংলাদেশের একটি অরাজনৈতিক সংগঠন । তিনি ২০০৩ইং সাল হতে এই রাজনীতির সহিত জরিত ছিলেন বলে দ্বাবী করেন । এবং তিনি আরো বলেন জালাও পোড়াও বোমাবাজি কোন রাজনীতি হতে পারে না । এধরনের বাংলাদেশের ক্ষতিকারক রাজনীতি দলকে আমি মনে প্রানে ঘৃনা করি ।



মন্তব্য চালু নেই