ঝালকাঠির তৌহিদুল বাহিনীকে চাঁদা না দেয়ায় জেলা যুবলীগ নেতাকে মারধর : ১লাখ ২০ হাজার টাকা ছিনতাই

ঝালকাঠির তালিকাভূক্ত সন্ত্রাসী ও বিনয়কাঠি এলাকার ত্রাস তৌহিদুল বাহিনীর দাবীকৃত ২লাখ টাকা চাঁদা না দেয়ায় এবারে হামলার শিকার হলেন জেলা যুবলীগ নেতা ঠিকাদার মেহেদী হাসান রিপন (৩৫)। হামলা-নির্যাতনের এক পর্যায়ে ক্যাডাররা তাদের প্রধান তৌহিদুলের আস্তানায় নিয়ে রিপনের সাথে থাকা নগদ ১লাখ ২০হাজার টাকা, মোবাইলসেট ও হেলমেট ছিনিয়ে নেয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বিনয়কাঠির উত্তমপুর গ্রামের কাচারীবাড়ী ঠিকাদারী কার্যস্থলে এঘটনা ঘটার পর স্থানীয়রা আহত রিপন কে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেছে।

হাসপাতালে চিকিৎসাধীন রিপন ও তাকে উদ্ধারকারী কয়েকজন জানায়, কাচারীবাড়ী এলাকা ঠিকাদারী কাজ ও তার নিজবাড়ী সঞ্জয়পুরের গ্রামের বাড়ীতে নিজেদের বিল্ডিংয়ের কাজ শুরুর পর থেকে যুবলীগের নামধারী সন্ত্রাসী তৌহিদুল ও তার বাহিনী ২লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। সরকার দলের সাথে সংশ্লিষ্ট মেহেদী হাসান রিপন নিজ এলাকায় কাজ করাতে চাঁদাবাজদের কোন প্রকার টাকা দিতে অস্বীকার করে।

বৃহস্পতিবার ঠিকাদারী সাইডের লেবার বিল ও নিজের বাড়ীর বিল্ডিংয়ের জন্য কেনা ইটের দাম দেয়ার জন্য ঝালকাঠি থেকে টাকা নিয়ে সাইডে উপস্থিত হয়। এসময় চাঁদা না পেয়ে ক্ষিপ্ত তৌহিদুল বাহিনী ক্যাডার মুবিন, সালমান, রিপন ও রাজ সেলিম সহ ৪/৫ জন সহযোগী লোহাররড, লাঠি ও ধাড়ালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায় ।

মারধরের পরে তাকে তুলে আস্তনায় নিয়ে গেলে সেখানে সন্ত্রাসী নেতা তৌহিদুল পুনরায় মারধর করে সাথে থাকা নগদ টাকা ও মালামাল ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝালকাঠি হাসপাতালে এনে ভর্তি করে।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ওসি (অপারেশন) শিলমনি চাকমা জানায়, বিষয়টি তিনি শুনেছেন ও আহত রিপন ও তার স্বজনদের সাথে কথা বলে বিস্তারিত জেনেছেন। অভিযোগ পেলেই তারা আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন।



মন্তব্য চালু নেই