জিতের পর এবার জাজের সিনেমায় দেব?

বেশ ক’বছর ধরেই দেশের অন্যতম প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া কলকাতার নামি প্রযোজনা সংস্থার সঙ্গে মিলে যৌথ-প্রযোজনায় সিনেমায় নির্মাণ করে চলেছে। সেইসব সিনেমায় নির্মাতা থেকে আর্টিস্টরাও সমানভাবে থাকেন ঢাকা-কলকাতা থেকে। শোনা যাচ্ছে, এবার বাংলাদেশের জাজের সঙ্গে মিলে মিশে সিনেমা করতে যাচ্ছেন কলকাতার শীর্ষস্থানীয় অভিনেতা দেব!

দেশের শক্তিশালী প্রযোজনা সংস্থা জাজ। তাদের সিনেমায় অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহম, অঙ্কুশ হাজরা থেকে শুরু করে সুপারস্টার জিৎ। এবার শোনা যাচ্ছে, জাজের সঙ্গে সিনেমায় অভিনয় করতে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন অভিনেতা দেবও!

বাংলাদেশ সরকারের আমন্ত্রণে সংসদ ভবন প্রাঙ্গণে শুরু হচ্ছে ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সমাবেশ। আর এখানে অংশ নিতেই একজন সাংসদ সদস্য হিসেবে কিছুটা আচমকায় ঢাকায় এসেছেন কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা দেব। তবে এবার শোনা যাচ্ছে, শুধু একজন সাংসদ হিসেবেই নয়। এই সফরে তিনি বসবেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে।

শোনা যাচ্ছে যৌথ-প্রযোজনার সিনেমায় নাম লেখাতেই জাজের সঙ্গে আলোচনায় বসতে চলেছেন দেব। চূড়ান্ত কথা বলার সময় জাজের প্রস্তাব, সিনেমার গল্প ও পরিচালকও ঠিক হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এমনকি দেবের সঙ্গে বাংলাদেশ থেকে অভিনয় করবেন জাজের সঙ্গে চুক্তিবদ্ধ একজন নায়িকা।



মন্তব্য চালু নেই