জাবি ছাত্রের ‘গুগল’ এর হেড কোয়ার্টারে চাকরি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র অনিন্দ্য মজুমদারকে বিশ্বখ্যাত সফট্ওয়্যার কোম্পানী ‘গুগল’ এর হেড কোয়ার্টারে সফট্ওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি লাভ করেছেন। এতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

২০১৫ সালের ৫ অক্টোবর আমেরিকার ক্যালিফোর্নিয়ার মাউনটেইনভিউ-এ অবস্থিত গুগলের হেড অফিসে যোগদান করতে যাচ্ছেন অনিন্দ মজুমদার। অনিন্দ মজুমদার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. অজিত কুমকার মজুমদারের সন্তান।
এক অভিনন্দন বার্তায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.ফারজানা ইসলাম বলেন, অনিন্দ্য’র এ গৌরবময় চাকরি লাভে বিশ্ববিদ্যালয় পরিবারও আন্দন্দিত। এ চাকরি লাভে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ তথা বিশ্ববিদ্যালয়ের সুনাম ও পরিচিতি বৃদ্ধি পেয়েছে।

এই সফলতার জন্য অনিন্দ মজুমদার তার তার বাবা মায়ের সাথে সাথে বিভাগের সিনিয়র ভাই এবং শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য গত মাসে ভারতের ইন্টারন্যাশনাল কলেজিয়েট প্রোগ্রামিং কনটেস্ট (আইসিপিসি) এর রিজিওনাল পার্টে বাংলাদেশ অংশে ৪র্থ এবং ভারতের অংশে ২য় স্থান লাভ করা দলের সদস্য ছিলেন অনিন্দ মজুমদার।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইজ্ঞিনিয়ারিং বিভাগের আরিফুজ্জামান আরিফ নামে আরেক শিক্ষার্থী ইজ্ঞিনিয়ার হিসেবে গুগলে বর্তমানে কর্মরতত আছেন।



মন্তব্য চালু নেই