জাতীয় বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন

পাবলিক বিশ্ববিদ্যালয়ের মতো জাতীয় বিশ্ববিদ্যালের শিক্ষার্থীদের সমাবর্তন দিতে হবে এমন দাবিতে মানববন্ধন করেছে নোয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থীরা। বৃহ:বার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় নোয়াখালী সরকারি কলেজের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন করে কয়েক শতাধিক শিক্ষার্থীরা।

এসময় শিক্ষার্থীরা বলে, আগামি ৩০ দিনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালের সমাবর্তন অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন না করলে, আগামি ১০ মার্চ দেশ ব্যাপি জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিটি কলেজে মানববন্ধন করা হবে এবং একই দিন ক্লাস বর্জন র্কমসূচি পালন করবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীগন। পাশাপাশি মাসব্যাপি প্রত্যকটি সমাবর্তনের পক্ষে গন স্বাক্ষর গ্রহন চলবে।

সরকারে কাছে ২০ লক্ষাধিক জাতীয় বিশ্ববিদ্যালের শিক্ষার্থীর পক্ষ থেকে প্রানের দাবি যেন জাতীয় বিশ্ববিদ্যালের সমাবর্তনের ব্যবস্থা গ্রহন করা হয়। মানববন্ধনে নোয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থীদের মাঝে উপস্থিত ছিলেন, হাবিবুর রহমান হাবিব, আনিসুর জামান চৌধূরী, আমরে কাউসার বাবু, আশরাফুল আলম শাকিল, আবদুস সালাম, তোফাজ্জেল হোসেন, আবদুল হালিম, সিয়াম মাহমুদ, মো: রাফাত সহ কলেজের শিক্ষার্থী বৃন্দ।



মন্তব্য চালু নেই