জবি ছাত্রমৈত্রীর সভাপতি মানোয়ার সম্পাদক বিজু

বাংলাদেশ ছাত্রমৈত্রী জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে হয়েছে। এ কমিটিতে ইংরেজি বিভাগের তৃতীয় ব্যাচের শিক্ষার্থী মানোয়ার হোসেন হিমালয়কে সভাপতি এবং গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী বিজু রায়কে সাধারণ সম্পাদক করে মোট পনের সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদনদ দিয়েছে কেন্দ্রীয় কমিটি। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় কেন্দ্রীয় ছাত্রমৈত্রীর সভাপতি বাপ্পাদিত্য বসু ও সাধারণ সম্পাদক তানভীর রুসমত এই কমিটি অনুমোদন করেন।

বাপ্পাদিত্য বসু বলেন, সবার সম্মতিতে শাখা সংসদটির নতুন এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। নতুন এ কমিটি আগামী এক বছরের জন্য সাংগঠনিক দায়িত্ব পালন করবে।

নতুন এ কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মহিবুল আশরাফ রাহাত , ফৌজিয়া আক্তার , প্রমিত হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আফলাতুন কায়সার, প্রচার ও প্রকাশনা সম্পাদক চিরঞ্জিত দাস, রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক কিবরিয়া হোসেন, অর্থ সম্পাদক অনংসা সাহা অনু, দপ্তর সম্পাদক ইমরান হোসেন। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে প্রসেনজিৎ, উত্তম বিশ্বস, অসীম, এস এম তাহের শাওন এবং গৌরাঙ্গ মন্ডকে নির্বাচিত করা হয়েছে।



মন্তব্য চালু নেই