জন্মদিনে ভক্তদের শরীর উপহার

জন্মদিনে খোলামেলা উপহার দিলেন পপ সেনসেশন রিহানা। নিজের জন্মদিনে নিজেকে নয়, ভক্তদের উপহার দিয়েই বেখবরের শিরোনাম হয়েছেন তিনি। কারন, ভক্তদের জন্য নিজের টপলেস ছবি প্রকাশ করলেন ২৭ বছর বয়সী এ গায়িকা।

২০ ফেব্রুয়ারি ছিল রিহানার ২৭ তম জন্মদিন। হয়তো তাই জন্মদিনের বিশেষ মুহুর্তে জন্মদিনের পোশাকেই ছবি তোলার সাধ হলো তার। অবশ্য ততটা না হলেও টপলেস ছবি তুলে তা টুইটারে পোস্ট করেছেন তিনি। সাদাকালো এই ছবির মাধ্যমে নিজের জন্মদিনে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন এই আর অ্যান্ড বি শিল্পী।
শুধু ছবি পোস্ট করেই ক্ষান্ত হননি রিহানা। দীর্ঘ বার্তায় লিখেছেন, ‘২৭ বছর আগে মাত্র ২৭ বছর বয়সে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন আমার মা। জীবন মসৃন নয়। কিন্তু আমার বাবা স্বর্গ থেকে আমাকে এখানে নিয়ে আসার জন্য আমাকে বেছে নিয়েছিলেন বলে আজকের দিনটা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। সময় যত এগিয়ে চলেছে আমি তত বেশি কৃতজ্ঞ হয়ে উঠছি। প্রত্যেক দিন ঘুম থেকে জেগে ওঠার অর্থ আমরা জীবনে আর একটা সুযোগ পাচ্ছি।’

দীর্ঘদিন অফ অন সম্পর্কের মধ্যে থাকলেও অবশেষে প্রেমিক ক্রিস ব্রাউনের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ২০১৩ সালেই। নতুন করে কারো প্রেমে মজতে পারেননি এই কৃষ্ণসুন্দরী। এমনকি একান্ত দূঃখকথা ভাগ করতে মাথা রাখার জন্য খুঁজে পাননি কোন শক্ত কাঁধ। হয়তো তাই, ভক্তদের নিয়েই মেতে থাকতে চাইছেন রিহানা।

টপলেস ছবির পাশাপাশি জন্মদিনের কেকের সামনে ধূমপানরত নিজের একটি কার্টুন ছবিও পোস্ট করেছেন তিনি। নিজের অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে একটি  ভিডিও কোলাজও শেয়ার করেছেন ‘আমব্রেলা’ খ্যাত জনপ্রিয় এই তারকা। Rihanna 1



মন্তব্য চালু নেই