জনতার ধাওয়ায় ৩ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী: রাজশাহীর তানোরে জনতা ধাওয়া দিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটককৃতরা হলেন, রাজশাহীর পবা উপজেলার বেলপাড়া গ্রামের তুহিন (২৮), নগরীর মতিহার থানার জামিয়া মহল্লার লাবু সরকার (৩৩) ও একই মহল্লার শরীফ আলী (২০)।

শনিবার দুপুরে উপজেলার নোনাপুকুর ও কোয়েলহাট এলাকায় এ ঘটনা ঘটে।

দুটি মোটরসাইকেলে করে ২৬৬ বোতল ফেন্সিডিল বহন করার সময় পৃথক স্থান থেকে তিন ব্যবসায়ীকে আটক করে জনতা। পরে পুলিশে সোপর্দ করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার পারবর্তীপুর আড্ডা এলাকা থেকে ব্যাগে করে ২৬৬ বোতল ফেন্সিডিল নিয়ে দুটি মোটরসাইকেলে করে তানোর উপজেলার কোয়েলহাট রাস্তা হয়ে ব্যবসায়ীরা তাদের গন্তব্যে যাচ্ছিলেন।

পথিমধ্যে কোয়েলহাট এলাকায় যাওয়ায় সময় ব্যাগ থেকে কয়েক বোতল ফেন্সিডিল রাস্তায় পড়ে গেলে স্থানীয়রা দেখতে পান। এসময় তাদের ধাওয়া করে স্থানীয় জানতা। এক পর্যায়ে কোয়েলহাট ও নোনাপুকুর এলাকা থেকে মোটরসাইকেল দুটি আটক করে তারা। এরপর তানোর থানা পুলিশে খবর দেয়া হয়।

খবর পেয়ে থানা পুলিশ আটককৃতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। বর্তমানে ফেন্সিডিল চক্রের আরো সদস্য আটকের জন্য তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ব্যাপারে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে থানায় পৃথক ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বিকেলের মধ্যেই আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য চালু নেই