জটিলতায় আনুশকা

কয়েকদিন ধরে খুবই খারাপ সময় যাচ্ছে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার। জানা গেছে, শারীরিকভাবে বেশ অসুস্থ তিনি।

তাছাড়া নানারকম দুশ্চিন্তা ঘিরে রেখেছে এ অভিনেত্রীকে। কিন্তু কী নিয়ে এতটা উদ্বিগ্ন আনুশকা? জুনের ৫ তারিখ মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত নতুন ছবি ‘দিল ধাড়াকনে দো’। জয়া আকতার পরিচালিত এ ছবিতে আনুশকা ছাড়াও অভিনয় করেছেন প্রিয়াংকা চোপড়া, রণবীর সিং ও ফারহান আকতার।

এরই মধ্যে বিভিন্ন গণমাধ্যম থেকে শুরু করে মাঠে ময়দানে গিয়ে প্রচার-প্রচারণা শুরু হয়ে গেছে। তবে এ প্রচার-প্রচারণায় কিছুটা পিছিয়ে আনুশকা। শারীরিক অসুস্থতার কারণে ঘর থেকে বের হতে না পারা, কারও সঙ্গে দেখা সাক্ষাৎ না হওয়াসহ খুবই জটিলতার মধ্যেই পড়ে গেছেন তিনি। আর এ সুযোগটি কাজে লাগাচ্ছেন ছবির আরেক নায়িকা প্রিয়াংকা চোপড়া। ছবির প্রচারণায় অংশ নিয়ে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন তিনি।

জানা গেছে, ‘দিল ধাড়াকনে দো’র জন্য অনেক পরিশ্রম করেছেন আনুশকা। আর সেদিক থেকে একটু বেশিই আত্মবিশ্বাসী তিনি। তবে চলমান জটিলতা হতাশায় ডোবাচ্ছে এ অভিনেত্রীকে। এদিকে শোনা যাচ্ছে, ছবির প্রচার-প্রচারণায় গিয়ে নাকি নিজেকেই বেশি উপস্থাপন করছেন প্রিয়াংকা। শুধু তাই নয়, ছবিতে আনুশকার অবস্থান নিয়েও আলোচনা করতে বাধা দিচ্ছেন তিনি। এসব কথা আনুশকার কানে ওঠায় আরও বেশি ভেঙে পড়েছেন তিনি।

আর মনে মনে শুধু প্রিয়াংকার ওপর ক্ষোভ তৈরি হচ্ছে তার। তবে এ অবস্থা চলতে থাকলে খুব শিগগিরই দুজনের মধ্যে বড় কোন দ্বন্দ্ব লেগে যাবে বলে ধারণা করছেন অনেকে।



মন্তব্য চালু নেই