ছোটবেলায় লালসার শিকার হয়েছিলাম : সোনম কাপুর

‘বিখ্যাত বাবার মেয়ে বলে রেহাই মেলেনি। ‌ছোটবেলায় শারীরিক নিগ্রহের শিকার হয়েছিলাম আমিও।’‌ বিস্ফোরক দাবি অভিনেত্রী সোনম কাপুরের। সাংবাদিক রাজীব মসনন্দের ‘‌দ্য বলিউড রাউন্ড টেবল ২০১৬ ‌সাক্ষাৎকার’‌ অনুষ্ঠানে গিয়েছিলেন। হাজির ছিলেন, অনুষ্কা শর্মা, আলিয়া ভাট, বিদ্যা বালান এবং রাধিকা আপ্টে। সেখানেই এমন মন্তব্য করেন সোনম।

তিনি জানিয়েছেন, ‘‌স্পষ্ট মনে পড়ে। ছোটবেলায় আমিও লালসার শিকার হয়েছিলাম। খুব বেদনাদায়ক অভিজ্ঞতা।’‌ কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন সোনম। তার সমর্থনে এগিয়ে আসেন বিদ্যা বালান। তিনি বলেন, ‘‌এমন ঘটনায় নির্যাতিতার কোনও দোষ থাকে না। তা সত্ত্বেও জীবনভর নিজের সঙ্গে লড়াই করে যেতে হয়।’‌ ছোটবেলার অভিজ্ঞতার কথা শোনান অভিমেত্রী অনুষ্কা শর্মাও।

অনুষ্কা বলেন, ‘ছোটবেলায় মা আমাকে হাজার প্রশ্ন করতেন। খালি জিজ্ঞেস করতেন, কেউ গায়ে হাত দেয়নি তো? আমি ভাবতাম মায়ের বোধহয় মাথা খারাপ হয়ে গেছে। নাহলে কেউ এরকম প্রশ্ন করে! আজ বুঝি, আমার ভালোর জন্যই মা এসব জিজ্ঞেস করতেন।’ আলিয়া ভাটের মতে, তারকাদের নিয়ে অনেক ভুল ধারণা রয়েছে। তারাও কঠিন বাস্তবের সম্মুখীন হন। ছোট বেলায় নিগৃহীত হয়েছিলেন বলে এর আগে অভিনেত্রী কল্কি কচলিনও জানিয়েছিলেন।



মন্তব্য চালু নেই