চোখ মারতেই তরুণীর অভিনব প্রতিবাদ (ভিডিও)

ভারতের উত্তরপ্রদেশের এক রাজনৈতিক নেতার নিরাপত্তারক্ষী গাড়ির ভিতর থেকে তাকে উদ্দেশ্য করে চোখ মারতেই আগরানিবাসী তরুণী সাধবী পাণ্ডে সটাং ওই মার্সিডিজ গাড়ির উপর চড়ে বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন, যতক্ষণ না ক্ষমা চাওয়া হয় এবং নিরাপত্তারক্ষী তার বোনের যে মোবাইল ফোনটি ভেঙে দিয়েছিল তার জন্য ৬,৫০০ টাকা দেয়া না হয় ততক্ষণ তিনি নিচে নামতে অস্বীকার করেন।

পরনে গোলাপী সালোয়ার কামিজ। মাথা ওড়না দিয়ে ঢাকা সাধবী পান্ডের বয়স ২৩। একে দামি, তার উপর নেতার গাড়ি। এ্ই গাড়ির উপর ক্ষুব্ধ সাধবী উঠে দাঁড়াতেই হতবাক হয়ে যান স্থানীয় লোকজন। আর সাধবীর সেই ভিডিওই এখন সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

সাধবীর অভিযোগ, বোন জ্যেতি পান্ডের সঙ্গে স্কুটারে ছিলেন তিনি। ট্রাফিক সিগন্যালে অপেক্ষা করছিলেন আলো সবুজ হওয়ার। তখনই এক নিরাপত্তারক্ষী তাকে দেখে চোখ মারে। যখন তার বোন মোবাইল ফোন দিয়ে ছবি তুলতে যায়, ওই ব্যক্তি ফোনটি ছিনিয়ে নিয়ে মাটিতে ফেলে তা ভেঙে দেয়। এরপরেই অগ্নিশর্মা সাধবী লাফিয়ে গাড়ির উপর উঠে দাঁড়ায়। প্রায় আধ ঘন্টা এভাবেই প্রতিবাদ জানাতে থাকে সে।

23800_1

সাধবী বলেন, “যদি আইনরক্ষকরাই এই ধরণের কাজ করে তাহলে সাধারণ মানুষ কী করবে? আমরা গাড়িটা আটকেছিলাম নিরাপত্তারক্ষীর কাণ্ডকারখানা শোনানোর জন্য। কিন্তু তাকে কিছু না বলে উল্টে আমার বোনের ফোনই ভেঙে দেয়া হলো।”

এসপি নেতা অভিনব শর্মা অবশ্য তার নিরাপত্তা কর্মীর অশালীন কিছু করার কথা অস্বীকার করেন।

https://youtu.be/FpA3q2jPpPg



মন্তব্য চালু নেই