চার জেলায় বিদ্যুৎকেন্দ্রে পেট্রলবোমা-ককটেল

মাগুরা, কিশোরগঞ্জ, বগুড়া ও চট্টগ্রাম এই চার জেলায় বিদ্যুৎ অফিসে আজ শনিবার পেট্রলবোমা ও ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। মাগুরা থেকে আমাদের প্রতিনিধি জানান, রাত দশটার দিকে মাগুরা বিদ্যুৎ অফিসে কয়েকটি পেট্রলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে সেখানে আগুন ধরে যায়। প্রায় ঘণ্টা খানেক বিদ্যুৎ বন্ধ রাখা হয়। মাগুরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মাদ মনিরুজ্জামান জানান, সেখানে আগুন ধরেছিল। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা যাওয়ার আগে নিভিয়ে ফেলা হয়।

ভৈরব থেকে প্রতিবেদক জানান, কিশোরগঞ্জে আবাসিক বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রে আজ রাতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে হতাহতের খবর পাওয়া যায়নি।বিদ্যুৎকেন্দ্রের অভিযোগ গ্রহণকারী আশরাফুল ইসলাম বলেন, রাত সোয়া নয়টার দিকে অভিযোগ কেন্দ্রে বসেছিলাম। হঠাৎ কেন্দ্রের পেছনে ককটেল বিস্ফোররিত হয়। তবে এতে কারও ক্ষয়-ক্ষতি হয়নি।

বগুড়া অফিস জানায়, বগুড়ায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ কেন্দ্রে পেট্রলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এ সময় সেখানে অবস্থানরত ওবায়দুল ইসলাম (৪০) নামের একজন কর্মচারী আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের শহীদ খোকনপার্ক সংলগ্ন কার্যালয়ে এই ঘটনা ঘটে।

এছাড়া চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) ভবন ও কালুরঘাট বিদ্যুৎ বিতরণ কেন্দ্রে আগুন দেয়ার চেষ্টায় ব্যর্থ হলে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুরে এ পৃথক ঘটনা দু’টি ঘটে। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে আগ্রাবাদ থেকে ১০ জনকে আটক করেছে। নগরীর শেখ মুজিব রোডের আগ্রাবাদ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) ভবন লক্ষ্য করে বেলা ২টায় একদল যুবক ককটেল বিস্ফোরণ ঘটায়।



মন্তব্য চালু নেই