পাবনার কিছু খবর

চাটমোহরে সড়ক দূর্ঘটনা শিশু ও চালক আহত

পাবনার টেবুনিয়া-চাটমোহর সড়কে গতকাল বুধবার সকাল ১১ টার দিকে সাহাপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় শিশুসহ ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন, চালক জাহাঙ্গীর আলম (২৮) ও ইয়ানুর (৪) নামক এক শিশু। এলাকাবাসী মুমুর্ষ অবস্থা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

করিমন চালক জাহাঙ্গীর আলম জানান, জগন্নাথ পুর এলাকা থেকে সংঘর্ষে আহত কয়েকজনকে চাটমোহরে নিয়ে আসার সময় চাটমোহর-পাবনা সড়কের সাহাপুর এলাকায় ইয়ানুর রাস্তা পাড় হওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে। ইয়ানুরের পেটের নিম্নাংশে মারাত্মক জখম হয়েছে।

 

চাটমোহরে বোরো ক্ষেতে পানি নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ৯
বোরো ক্ষেতে পানি নেওয়াকে কেন্দ্র করে বুধবার সকাল আনুমানিক ৯ টার দিকে পাবনার চাটমোহর উপজেলার জগন্নাথপুর ও কুয়াবাসী গ্রামের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৯ জন আহত হয়েছেন। আহতরা হলেন, জগন্নাথ পুর গ্রামের মৃত রহম উদ্দিনের ছেলে আফসার প্রাং (৫০), মৃত কোমল সরদারের ছেলে হুজুর আলী (৪২), আজিজুল এর ছেলে রেজাউল (৩৫), করিম খান এর ছেলে রেজাউল (৩৪), তফিজ উদ্দিনের ছেলে হাসিনুর রহমান (২৮), জাবেদ সরদারের ছেলে শহীদ (৫৫), কুয়াবাসী গ্রামের আয়নাল (আনারুল) এর ছেলে সুজন (২৭), আয়ুব আলীর ছেলে জিয়ারুল ২৫ এবং হোসেন আলীর ছেলে মাসুম হোসেন (৩০)। আহত সবাই চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে উভয় গ্রুপ একে অপরকে দোষারোপ করছেন।

আহত হাসিনুর রহমান জানান, উক্ত এলাকার ভেদরের বিল ও টাকিগড়া বিলের মাঝখানে নিচু এলাকায় আলতাব হোসেনসহ কয়েকজনের মালিকানাধীন গভীর নলকূপের আওতায় তাদের কিছু জমি রয়েছে। পাশাপাশি আয়নাল ওরফে বৈদার একটি গভীর নলকূপ রয়েছে। বৈদার গভীর নলকূপটি উচুতে হওয়ায় তার কিছু পানি নিচের দিকে আলতাব গং এর গভীর নলকূপ এর আওতাধীন জমিতে চলে আসে।

এ ঘটনাকে কেন্দ্র করে আলতাব এর গভীর নলকূপের চালক রফিকুলের সাথে মঙ্গলবার বৈদার কথাকাটাকাটি হয় এবং এক পর্যায়ে বৈদার হাতে থাকা কাঁকড়া মারা লাঠি দিয়ে রফিকুলকে মারধোর করে। আজ সকাল আনুমানিক ৯ টার দিকে রফিকুল নলকূপ চালাতে গেলে বৈদা ফের তাকে মারপিট করে। এসময় রফিকুলের লোক আফসার প্রাং রফিকুলকে উদ্ধারে এগিয়ে গেলে বৈদা গং আফসার প্রাংকে কুয়াবাসী গ্রামে ধরে নিয়ে যায় এবং বেদম মারপিট করে।

রফিকুল এবং আফসারকে মারপিটের ঘটনা জানতে পেরে জগন্নাথপুর গ্রামের লোকজন বৈদার লোকজনকে মারপিট করতে কুয়াবাশি এলাকায় এগিয়ে যেতে থাকে। এসময় বৈদার ভাই হামিদ কুয়াবাসী গ্রামে মাইকিং করে লোক সমাগম করে জগন্নাথ পুর এলাকাবাসীর উপর চড়াও হলে ফের মারপিটের ঘটনা ঘটে।

অপর দিকে বৈদা জানান, তার গভীর নলকূপের পানি কেটে নেয় আলতাবের গভীর নলকূপের চালকরা। এ নিয়ে ঘটনার সূত্রপাত। এ ব্যাপারে এলাকায় আতংক বিরাজ করছে। যে কোন সময় ফের ঘটতে পারে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা।



মন্তব্য চালু নেই