চব্বিশ বছরের জীবনে বিতর্কই বেশি পুনমের!

বিতর্ক শব্দটির যেনো প্রতিশব্দ হয়ে দাঁড়িয়েছে পুনম পান্ডে! তাই বোধয় বিতর্ক নিয়ে মুটেও চিন্তিত নন তিনি; বরং বিতর্ককে সাঙ্গ করেই নিত্ত নৈমিত্তিক পথচলা সেক্স বম্ব পুনম পান্ডের। যে কোনো বিষয়কে পুঁজি করেই বিতর্কে মেতে থাকতে চান তিনি।

বলিউডের পর্ন খ্যাত নায়িকা পুনম পান্ডের চব্বিশতম জন্মদিন আজ এগারো মার্চ। পুনম পান্ডের এই বিশেষ দিনটিকে ঘিরে তুলে ধরেছে তার জীবনের সেরা কিছু বিতর্ক!

punom1

২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপের আগ পর্যন্ত পুনম পান্ডে ছিলেন একজন অখ্যাত মডেল। কিন্তু বিম্বকাপে নানা বিতর্ক তাকে বিখ্যাত করে দেয়। বিশেষ করে ভারত বিশ্বকাপ জিতলে টুইটারে তার সম্পূর্ণ নগ্ন হওয়ার প্রতিজ্ঞা তাকে রাতারাতি বিতর্কের রানীর মর্যাদা দান করে।

বিশ্বকাপের পর স্বেচ্ছায় আরো নতুন নতুন বিতর্কে জড়ান পুনম। ইউটিউবে বার্থরুমে স্নান দৃশ্যের ভিডিও আপলোড করে বিতর্ক আরো জমিয়ে তুলেন।

punom2

বাংলাদেশের আরেক বিতর্কিত লেখক তসলিমা নাসরিনের সাথেও টুইটারে, পাল্টা টুইটারে বিতর্ক জমিয়ে তুলেছিলেন নাসা খ্যাত এই অভিনেত্রী। তসলিমা তাকে উদ্দেশ্য করে টুইট করেছিলো ‘অ্যাটিচিউড ইজ লাইক আন্ডারওয়্যার’।

তবে পুনমের সবচেয়ে আলোচিত বিতর্ক ছিলো নগ্ন হয়ে শচীন টেন্ডুলকারকে দেবতা বানিয়ে সেই ছবি সেজদারত একজন পাকিস্তানি ক্রিকেটারের সামনে ধরে রাখা। ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ আনা হয়েছিলো তার উপর।

punom3



মন্তব্য চালু নেই