ঘুম থেকে উঠেই তাকান স্রেফ নিজের হাতের তালুর দিকে, ভাগ্য একেবারে বদলে যাবে

জীবনের প্রবাহ সর্বদা এক রকম যায় না। কখনও ভাল সময় আসে তো কখনও খারাপ সময়। জ্যোতিষ শাস্ত্র কিন্তু মনে করে, বিশেষ কয়েকটি অভ্যাস এবং রীতি পালনের মাধ্যমে দুঃসময় এবং দুর্ভাগ্যের হাত থেকে মুক্তি পাওয়া সম্ভব। বিপরীতক্রমে, এই সমস্ত রীতি পালন না করলে আবার দুঃসময় রীতিমতো জাঁকিয়ে বসতে পারে। সকালবেলা ঘুম থেকে উঠেই নিজের হাতের তালুর দিকে তাকানো তেমনই একটি পালনীয় অভ্যেস।

জ্যোতিষ শাস্ত্র বলছে, সকাল বেলা ঘুম থেকে উঠেই নিজের হাতের তালুর দিকে তাকানো অত্যন্ত গুরুত্বপূর্ণ কাজ। এই অভ্যাসের মাধ্যমে নিজের ভাগ্যের মোড় ফেরানো সম্ভব। কিন্তু কী ভাবে? জ্যোতিষ শাস্ত্রের মতে, হাতের তালুতে আমাদের ভাগ্য নিয়ন্ত্রণকারী সমস্ত গ্রহ এবং ইষ্ট দেবতার অবস্থান রয়েছে। ফলে ঘুম থেকে উঠেই হাতের দিকে তাকালে সেই সমস্ত গ্রহ এবং দেবতারা তুষ্ট হন। ফলে কমে যায় অশুভ শক্তির প্রভাব।

জেনে নিন, হাতের তালুর দিকে তাকানোর সঠিক পদ্ধতি। বলা হয়, আমাদের ডান হাতের তালুতে জীবনকে নিয়ন্ত্রণকারী ইতিবাচক শক্তি নিহিত থাকে। আর বা হাঁতের তালুতে থাকে নেতিবাচক শক্তি। কাজেই ঘুম থেকে উঠে দু’টি হাতকে একত্রিত করে সে দিকে দৃষ্টিক্ষেপ করাই বিধেয়। এতে জীবনকে চালনাকারী সম্মিলিত শক্তি সঠিক পদে প্রবাহিত হয়। এতে সৌভাগ্যের চাবিকাঠি যেমন খুলে যায়, তেমনই অসময় এবং দুর্ভাগ্যও দূরে থাকে। খারাপ সময় এলে তা-ও দ্রুত কেটে যায়।

পাশাপাশি ঘুম থেকে উঠেই নিজের ইষ্ট দেবতাকে স্মরণ করার পরামর্শও দেওয়া হচ্ছে। এতে শারীরিক জটিলতা থেকে মুক্ত থাকা যায়। আর্থিক স্বচ্ছলতার পথও সুগম হয়। ফলে সার্বিক উন্নতি হয় জীবনের।-এবেলা



মন্তব্য চালু নেই