ঘাটাইলে ১৪তম জাতীয় সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠিত

বাংলাদেশ সুইমিং ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজনে অনন্ত গ্রুপ লিঃ এর সহযোগিতায় টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার সন্ধানপুর ইউনিয়নের বংশাই নদীতে ১৫ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে ১৪তম দূরপাল্লার জাতীয় সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
হাজীপুর থেকে ছেলেদের ১২ কিঃ মিঃ ও রসুলপুর ইউনিয়নের পেচারআট গ্রাম থেকে মেয়েদের ০৮ কিঃ মিঃ সাঁতার কিঃ মিঃ অনুষ্ঠিত হয়। সেনাবাহিনী ও নৌবাহিনী ছেলের মধ্যে ০৬ ও মেয়েদের মধ্যে ০৬ জন সহ মোট ১২ জন সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহন করেন।
সাঁতার প্রতিযোগিতায় ছেলেদের মধ্যে প্রথম স্থান অধিকার করেন সেনাবাহিনীর ফয়সাল আহমেদ, দ্বিতীয় স্থান অধিকার করেন নৌবাহিনীর পলাশ চৌধুরী, তৃতীয় স্থান অধিকার করে নৌবাহিনীর আশিকুর রহমান ও মেয়েদের মধ্যে থেকে প্রথম স্থান অধিকার করে নৌবাহিনীর নাজম খাতুন, দ্বিতীয় স্থান অধিকার করেন সেনাবাহিনীর ছবুরা খাতুন, তৃতীয় স্থান অধিকার করেন সেনাবাহিনীর রুমানা আক্তার।
সাঁতার প্রতিযোগিতার উদ্ভোধনী অনুষ্ঠানে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ রফিজ উদ্দিন রফিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-টাংগাইল জেলা প্রশাসক মাহবুব হোসেন, উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু, উপজেলা নির্বাহী অফিসার আছমা আরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) মোছাম্মৎ নাদিরা আখতার, রসুলপুর ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, সন্ধানপুর ইউ,পি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম (শহীদ)। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



মন্তব্য চালু নেই