ঘাটাইলে ভাতিজার হাতে বিজিবি সদস্য খুন

বন্ধক জমির ধানের ভাগ চাওয়াতে চাচাতো ভাইয়ের ছেলের হাতে খুন হয়েছেন মোঃ হাফিজুর রহমান(৪৭) নামে এক বিজিবি সদস্য। শনিবার বিকেলে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রুপের বয়ড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত হাফিজুর রহমান কুষ্টিয়া-৪৭ বর্ডার র্গাড ব্যাটালিয়নে নায়েক পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও এলাকবাসী সূত্রে জান গেছে, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রূপের বয়ড়া গ্রামের বিজিবি সদস্য হাফিজুর রহমান তার চাচাতো ভাই আব্দুর রহমান সুজার নিকট হতে একটি জমি বন্ধক নেয়। বন্ধক নেওয়ার পর আব্দুর রহমানের নিকটেই ওই জমি বর্গা দেন তিনি। গত ১৫ মে তিনি সাময়িক ছুটি নিয়ে গ্রামের বাড়িতে আসেন। ইতিমধ্যেই তার বন্ধক নেওয়া জমির ধান কেটে তা মাড়াই করেন চাচতো ভাই আব্দুর রহমান।

শনিবার বিকেলে ৫ টার দিকে হাফিজুর রহমান তার বন্ধক জমির ধানের ভাগ চাইতে গেলে তা দিতে অস্বীকৃতি জানান আব্দুর রহমান। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতগুার এক পর্যায়ে আব্দুর রহমান নামের ছেলে মামুন (২৪) পেছন দিক থেকে হাফিজুর রহমানের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে দ্রুত ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হফিজুর রহমানকে মৃত বলে ঘোষণা করেন।তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক ছিলেন।

এ ঘটনায় সত্যতা স্বীকার করে টাঙ্গাইলের গোপালপুর সার্কেলের এএসপি আব্দুল হাসনাত বলেন, আমি ঘপনাস্থলে রয়েছি। আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব।



মন্তব্য চালু নেই