গয়েশ্বর বেয়াদব : কামরুল

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় একটা বেয়াদব।
বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত যুদ্ধাপরাধীদের দল জামায়াত-শিবিরের হরতালের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
১৯৮১ সালে শেখ হাসিনাকে বাংলাদেশে আসতে দেওয়া ও রাজনীতি করার সুযোগ দিয়ে জিয়াউর রহমান জীবনে সবচেয়ে ভুল করেছিল- গয়েশ্বরের এ মন্তব্যের প্রতিবাদে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, বিএনপি কামারুজ্জামানের ফাঁসির রায়ে যে নীরব রয়েছে, তা হচ্ছে সুবোধ বালকের মতো আচরণ। খাদ্যমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের মানুষ আর হরতাল দেখতে চায় না। জনগণ এই হরতাল মানে না। তাই রাস্তায় এখন এত যানজট।

বিএনপিকে জঙ্গিসংগঠনের প্রতিষ্ঠাতা উল্লেখ করে তিনি বলেন, মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে ধ্বংস করতে হবে। দেশকে রাজাকারমুক্ত করে জাতিকে কলঙ্কমুক্ত করতে হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি তারানা হালিমের সভাপতিত্বে সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক এম এ করিম, বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।



মন্তব্য চালু নেই