গ্র্যাজুয়েট হতে চান সোনম

অবশেষে গ্র্যাজুয়েট হতে চাইছেন বলিউড বিউটি সোনম কাপুর। অভিনয়ের টানে লেখাপড়া ছেড়ে দিলেও একটা আক্ষেপ বরাবরই ছিল তার, একাডেমিক ডিগ্রিটা নেই যে! এবার সেই আক্ষেপ দূর কারার পরিকল্পনা করেছেন ২৯ বছর বয়সী এ অভিনেত্রী।

ফ্যাশনিস্তা নায়িকাদের তালিকায় শীর্ষে সোনম, প্রাঞ্জল হাসি আর সাবলীল অভিনয়ে জয় করেছেন অসংখ্য ভক্তহৃদয়। সঠিক সময়টা পার হয়ে গেলেও তিনি মনে করেন, লেখাপড়া শেষ না করে বলিউড যাত্রা ঠিক হয়নি তার জন্য।

সম্প্রতি তিনি এক গণমাধ্যমে বলেন, ‘আমার সবচেয়ে বড় আক্ষেপ যে, আমি স্নাতক স্তরের পড়াশোনা শেষ করতে পারিনি। তবে চলতি বছরেই তা সম্পূর্ণ করে ফেলব। সাহিত্যে স্নাতক ডিগ্রির জন্য আমি চলতি বছরেই আবেদন করব। আমার কাছে এই ডিগ্রি না পাওয়াটা অন্যতম কষ্টের বিষয়।’

অনিল কাপুর তনয়া আরও মনে করেন, আরও চার বছর পর অভিনয়ে আসা উচিৎ ছিল। দ্বাদশ শ্রেণীর পর্যন্ত লেখাপড়া করে পড়াশোনা ছেড়ে দেন তিনি। ২০০৭ সালে সঞ্জয় লীলা বানশালির ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে রূপালী পর্দায় অভিষেক ঘটে তার। এরপর লেখাপড়ার সুযোগ পাননি সোনম কাপুর।

কথায় বলে- সময়ের এক ফোড়, অসময়ের দশ। দীর্ঘদিন বিরতির পর তিনি কি বিশ্ববিদ্যালয়ে ফিরতে পারবেন? গ্র্যাজুয়েশনের জন্য আবেদন, লেখাপড়া, পরীক্ষা এবং নানাবিধ কাজে নিজের ক্যারিয়ার ঝুঁকিপূর্ণ করে ফেলবেন না তো? আর এতো কিছু করে গ্র্যাজুয়েশনের সনদপত্র হয়তো পাবেন সোনম, কিন্তু তাতে লাভ কি হবে?s



মন্তব্য চালু নেই