গুলশানে কূটনৈতিকদের সঙ্গে বৈঠকে বিএনপি

ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনৈতিকদের সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি। বুধবার বিকেল সোয়া ৪টায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়েছে।

কূটনৈতিকদের মধ্যে ইন্দোনেশিয়া, জার্মানি, অস্ট্রেলিয়া, স্পেন, ইরান, সিঙ্গাপুর, সৌদি আরব, পাকিস্তান, ব্রিটিশ, নরওয়ে, নেপাল, আমেরিকা ও জাতিসংঘের প্রতিনিধিরা উপস্থিত রয়েছেন।

এছাড়া বিএনপির পক্ষ থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, সাবিহ উদ্দিন আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন প্রমুখ উপস্থিত রয়েছেন।

বিদেশিদের সঙ্গে সাধারণত কোনো কর্মসূচি থাকলে বিএনপির পক্ষ থেকে তা গণমাধ্যমকে জানানো হয়। এ বৈঠক সম্পর্কে গণমাধ্যমকে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানানো হয়নি। তবে গতকাল (মঙ্গলবার) থেকেই খবর ছিল দেশের জঙ্গিবাদ ও সমসাময়িক পরিস্থিতি নিয়ে বিদেশিদের কাছে দলীয় অবস্থান তুলে ধরবে বিএনপি।

এদিকে বৈঠকটি ঘিরে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়েছে। গণমাধ্যম কর্মীদের আমন্ত্রণ জানানো না হলেও চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনের সড়কে ব্যাপক উপস্থিতি রয়েছে গণমাধ্যম কর্মীদের।



মন্তব্য চালু নেই