গুরুর প্রতি কঙ্গনার ২ কোটি টাকা গুরুদক্ষিণা!

পথ সহজ ছিল না, জীবনে অনেক চড়াই-উতরাই পার হতে হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। একের পর এক বাধা আসলেও কখন সাহস হারাননি তিনি। এগিয়ে গিয়েছেন সাফল্যের পথে! এই পথে তাকে যারা সাহস ও উৎসাহ জুগিয়েছেন তাদের মধ্যে আছেন সূর্য নারায়ণ সিং।

সূর্য নারায়ণের কাছে যোগব্যায়াম শিখতেন কঙ্গনা। সে অনেক বছর আগের কথা, এই অভিনেত্রীর বয়স তখন মাত্র ১৮। তখনো বলিউডে নাম লেখাননি কঙ্গনা। আজ এত খ্যাতি ও জনপ্রিয়তা পাওয়ার পরও তিনি তার পুরোনো গুরুকে ভুলে যাননি। সম্প্রতি কঙ্গনা তার যোগগুরুকে গুরুদক্ষিণা হিসেবে দিয়েছেন ২ কোটি রুপির একটি ফ্ল্যাট।

কঙ্গনার কাছের একটি সূত্র জানায়, ‘সূর্য নারায়ণ সিং কোনো দিনও কঙ্গনার কাছে কিছু চাননি। কঙ্গনা নিজে থেকেই তাঁকে এই উপহার দেওয়ার কথা ভেবেছেন। নারায়ণ সিংয়ের প্রতি এটি তার গুরুদক্ষিণা।’

কঙ্গনা অনেক দিন ধরেই ভাবছিলেন তার গুরুকে যোগব্যায়ামের একটি সেন্টার খুলতে সাহায্য করবেন। তাই এমন একটি ফ্ল্যাট তাকে উপহার দিয়েছেন যেখানে তিনি শিক্ষার্থীদের যোগব্যায়ামের প্রশিক্ষণ দিতে পারবেন। এই ফ্ল্যাটের অন্দরসজ্জা কেমন হবে, সেটিও কঙ্গনাই তদারকি করছেন বলে জানা গেছে। ইন্ডিয়া টুডে।



মন্তব্য চালু নেই