গর্ভবতী করতে পারলে ৩৫০ পাউন্ড পুরস্কার !

গর্ভবতী হতে চেয়ে বিজ্ঞাপন দিয়ে চমকে দিয়েছেন রোমানিয়ার এক নারী। তিনি এই অদ্ভূত বিজ্ঞাপনটি দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। সেই বিজ্ঞাপনে তিনি গর্ভবতী হওয়ার জন্য এমন একজনকে খুঁজছেন, যিনি বাবা হতে ইচ্ছুক। আর এজন্য ৩৫০ পাউন্ড দিতেও প্রস্তুত এই নারী। এমন খবরে চমকিত না হয়েই কী পারা যায়।

রোমানিয়ার এই নারীর নাম অ্যাডেলিনা আলবু। তিনিা ফেসবুক পোস্টে লিখেন, তিনি যতশীঘ্র সম্ভব একটি সন্তান চান। তাই অর্থহীন সম্পর্কে পিছনে সময় না নষ্ট করে, বাবা হতে আগ্রহী এইরকম কোনও ব্যক্তিরই খোঁজ করছেন তিনি। তিনি আরও লিখেন এরফলে তিনি একটি সন্তান পাবেন, এবং ওই ব্যক্তিও তার প্রাপ্য অর্থ পাবে।

কিন্তু বিজ্ঞাপনের জবাবে যে প্রতিক্রিয়া তিনি পাচ্ছেন তাতে খুশি হতে পারেননি এই রোমানিয়ান নারীর। তার বক্তব্য, ব্যাপারটিকে কেউ গুরুত্ব দিয়ে বিবেচনা করছে না।

তিনি পুরুষ সম্পর্কে যে ধারণা পোষণ করেন তাও পৌরুষত্বে আঘাত হানারই মতো। তার মতে, পুরুষরা ইমম্যাচিওর (অপরিণত) । তাই তিনি একজন সিঙ্গেল মাদার হয়েই তার সন্তানকে মানুষ করতে চান। অবশ্য, আলবুর এই সাহসিকতাকে প্রশংসা জানিয়েছে ফেসবুক ব্যবহারকারী তরুণ সমাজ। ফেসবুকে এই পোষ্টটি দেওয়ার পর অ্যাডেলিনা আলবু রীতিমত ইন্টারনেট সেলিব্রেটিতে পরিনত হয়েছেন।

তথ্যসূত্র : ডেইলি মেইল



মন্তব্য চালু নেই