গণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে

গণ বিশ্ববিদ্যালয়ে চলছে কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনের ভোট গ্রহণ । সকাল ৮ টা থেকেই এ উপলক্ষে ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি প্রার্থীদের উপস্থিতি লক্ষ্য করা যায় । ফলে গণ বিশ্ববিদ্যালয় এলাকা ও এর আশপাশে বিরাজ করছে এক আনন্দঘন উত্তেজনাময় উৎসব মুখোর পরিবেশ ।

আজকের এ নির্বাচনে অংশ গ্রহণ করছে আইন, ইংরেজি, ফলিত গণিত, বাংলা এবং মেডিক্যাল ফিজিক্স এন্ড বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ । ৫ টি বিভাগ থেকে প্রতিদ্বন্দ্বিতা করছে মোট ১৫ জন প্রার্থী এবং ভোটার সংখ্যা ১১৯২ জন । সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত এ ভোট গ্রহণ কার্যক্রম চলবে । ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে ।

আইন বিভাগের শিক্ষার্থী সাম্হা সাইদ সোমা বলেন, একমাত্র আমাদের বিশ্ববিদ্যালয়েই ছাত্র সংসদ আছে এবং প্রথম বারের মত নির্বাচন হচ্ছে । এটা ভাবতেই খুব ভালো লাগে । যা কোন বিশ্ববিদ্যালয়ে নেই । এটা নিয়েই আমরা গর্বিত ।

SAM_4002

নির্বাচনে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটার তেমন কোন সম্ভাবনা নেই । তবে সে রকম কোন আভাস পাওয়া গেলে তার জন্য উপযুক্ত ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানান, কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক সিরাজুল ইসলাম ।
উল্লেখ্য গণ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের প্রথম কমিটি মেধার ভিত্তিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কর্তৃক মনোনীত হয়েছিল ।



মন্তব্য চালু নেই