খেলাধুলা কেবলমাত্র বিজয় অর্জনের স্পৃহা জাগায় না- জাবি উপাচার্য

মঙ্গলবার সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।
প্রধান অতিথির ভাষণে উপাচার্য বলেন, খেলাধুলা শারীরিক গঠন ও বিকাশে ভুমিকা পালনের পাশাপাশি নির্মল আনন্দ দেয় এবং নেতৃত্বের গুণাবলি অর্জনেও সহায়তা করে।
উপাচার্য বলেন, খেলাধুলা কেবলমাত্র বিজয় অর্জনের স্পৃহা জাগায় না বরং অংশগ্রহণের মনোবৃত্তিকে দৃঢ়তর করে। উপাচার্য বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের অভিনন্দন জানান। সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লেফটেনেন্ট কর্নেল মো. কাউছার আলী সরকারের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান, পিএসসি।
ক্রীড়া প্রতিযোগিতায় বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল হাউস ২৪৩ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সি আবদুর রউফ হাউস ২১৬ পেয়ে রানার আপ হয়। প্রতিযোগিতায় ইবতিসাম মুস্তাফি দ্রুততম মানব এবং তাসমিয়া আক্তার দ্রুততম মানবী হওয়ার গৌরব অর্জন করে।JU VC addressing at Savar Cantonment School & College 01



মন্তব্য চালু নেই