খালেদা জিয়া আজ জনগনের প্রতিপক্ষ হয়ে দাড়িয়েছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজশাহী: বিএনপি-জামায়াত জোট ৫ জানুয়ারী নির্বাচনে অংশগ্রহন না করে চরম ভুল করেছে। খালেদা জিয়া আজ জনগনের প্রতিপক্ষ হয়ে দাড়িয়েছে। আর সেই ভুলের জন্য বিএনপি-জামায়াত আজ জনগনের উপর পেট্রোল বোমা নিক্ষেপ করে সাধারণ নিরিহ জনগনকে হত্যা করছে। তাই তাদের আন্দোলন আজ জনবিছিন্ন হয়ে পড়েছে। তাদের আন্দোলনে নেয় কোন জন সম্পৃক্ততা।

শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে চারঘাট উপজেলার ভায়ালক্ষিপুর ইউনিয়নের পাগলপাড়া মোড় এলাকায় ৫ টি গ্রামের নতুন বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার সময় দেশে কোন বিদ্যুৎ উৎপাদন করা হয়নি। তখন হয়েছে বিদ্যুৎ খাতে পুকুর চুরি। বিএনপি-জামায়াত জনগনকে বিদ্যুতের আলোয় আলোকিত করার ঘোষণা দিলেও তারা বিদ্যুতের টাকা ভাগ ভাটোয়ারায় ব্যাস্ত সময় পার করেছে।

বিএনপি নেত্রী জনগনের কথা বলে আন্দোলনের ডাক দিলেও আজ জনগন তা ঘৃণাভরে প্রত্যাখান করেছে। বিএনপির নেত্রীর শত আদেশ থাকলেও সেই আদেশ তার দলের নেতাকর্মীরাই পালন করছেন না।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের সময় চারঘাট-বাঘা তথা সারা দেশে যে পরিমান বিদ্যুৎ দেয়া হয়েছে তা অতীতের যে কোন সময়ের চেয়ে কয়েক গুন বেশী। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা জনগনের কল্যানে কাজ করে যাচ্ছেন। তার সুযোগ্য নেতৃত্বে দেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

ঠিক তখনই বিএনপি-জামায়াত দেশে নাশকতা সৃষ্টি করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিভিন্ন ধরনের পরিকল্পনা গ্রহন করছে। কিন্তু সেই সব সন্ত্রাসীদের পরিকল্পনা আজ জনগন ভেস্তে দিয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, চেয়ারম্যান আব্দুল মজিদ প্রামাণিক।

এ সময় অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক প্রমুখ।

সবশেষে মন্ত্রী উপজেলার শলুয়া ইউনিয়নের বামনদীঘি, জাফরপুর, শিবপুর ভায়ালক্ষিপুর ইউনিয়নের ফরিদপুর ও ইউসুফপুর ইউনিয়নের স্কুল পাড়ার ২৪০ টি পরিবারে নতুন বিদ্যুতায়ন শুভ উদ্বোধন করেন।

এর আগে ইভটিজিং এর প্রতিবাদ কারী কলেজ শিক্ষক ভায়ালক্ষিপুরের বাসিন্দা মরহুম মিজানুরের নামে প্রায় দেড় কিলোমিটার রাস্তার পাকা করন কাজের শুভ উদ্বোধন করেন।



মন্তব্য চালু নেই