‘খালেদার বিরুদ্ধে কয়েক হাজার মামলা হওয়া উচিত’

দেশব্যাপী সহিংসতার দায়ে বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে কয়েক হাজার মামলা হওয়া উচিত বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী। শুক্রবার বন্দর নগরী চট্টগ্রামের ষোলশহর এলাকায় এলজিইডির হলরুমে বিশেষায়িত (প্রতিবন্ধী) শিশুদের স্কুল ফ্রোবেল প্রি-স্কুল আয়োজিত দুই দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘রাজনৈতিক কর্মসূচির নামে হরতাল-অবরোধ দিয়ে দেশব্যাপী সহিংসতা ও দেশের অর্থনীতিতে ব্যাপক ক্ষয়ক্ষতি করছেন বিএনপির চেয়ারপারসন। ২০ দলীয় জোটের এই সহিংসতার কবলে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যবাহী কোনো গাড়িও এক জেলা থেকে অন্য জেলায় যাতায়াত করছে না। ফলে দিন দিন বেড়ে যাচ্ছে বাজারমূল্য। মিল-ফ্যাক্টরি বন্ধ হয়ে যাচ্ছে, দুর্ভোগে পড়ছে সাধারণ খেটে খাওয়া মানুষ।’

সরকার এ ক্ষেত্রে অনেক সহ্য করেছে- উল্লেখ করে, বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও বোমাবাজির ব্যাপারে এখন আর কোনো ছাড় না-দেওয়ারও হুঁশিয়ারি দেন সৈয়দ মহসিন।

অনুষ্ঠানে ভারতের খ্যাতনামা চিকিৎসক ডা. গিট ওবেরয়, মালেশিয়ার নাটিংহাম ইউনিভার্সিটির পরিচালক ডা. আলেফিয়া নোমান, স্কুলের অধ্যক্ষ ও পরিচালক হুয়ারা তাহসিন জুহাইর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নিজের জীবনের স্মৃতিচারণের পাশাপাশি যথারীতি গান শুনিয়ে অংশগ্রহণকারী শিশু ও হলভর্তি দর্শককে আনন্দ দান করেন সমাজকল্যাণমন্ত্রী।



মন্তব্য চালু নেই