ক্রেতার হাতে চড় খেয়ে প্রাণ হারালো দোকানের কর্মী

পলিথিনের ক্যারিব্যাগ দিতে না পারায় ক্রেতার হাতে চড় খেয়ে প্রাণ হারালেন এক মিষ্টির দোকানের কর্মী। মুম্বইয়ের শিরভালির ঘটনা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। নাম অনিল মারুতি ভয়ার। তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে।

শিরভালির বাসিন্দা অনিল ভয়ার গত রবিবার রাতে স্থানীয় একটি দোকান থেকে ১০০ টাকার মিষ্টি কেনেন। এরপরই দোকানের কর্মী কালু রামের (৩৫) কাছে একটি রঙিন পলিথিনের প্যাকেট চান। পুলিশ জানিয়েছে, পলিথিনের জিনিস ব্যবহার নিষিদ্ধ বলে, কালু তা দিতে অস্বীকার করেন। তবু পলিথিনের প্যাকেট চেয়ে ভয়ার কালুকে বারবার জোর করছিল।

তালোজা থানার পুলিশ আধিকারিক রবীন্দ্র বুধওয়ান্ত জানান, প্যাকেট না পেয়ে কালু রামের কানের পাশে চড় কষিয়ে দেয় সে। পড়ে যান কালু। হাসপাতালে নিয়ে যাওয়া হলে বুধবার পনভেলের একটি হাসপাতালে মারা যান ওই মিষ্টির দোকানের কর্মী। দোকানের মালিকের কথায়, সরকার প্লাস্টিক ব্যবহার নিষিদ্ধ করে দিয়েছে।

তা রাখলে জরিমানা পর্যন্ত দিতে হবে। কোনওভাবেই দোকানে তা রাখা সম্ভব নয়। এদিকে ওই ক্রেতা এসে আবার রঙিন পলিথিন ব্যাগ দাবি করে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।-সংবাদ প্রতিদিন



মন্তব্য চালু নেই