ক্যামেরা বন্ধ হলে যেসব করেন টেলি-তারকারা

ক্যামেরা শুধু বন্ধ হওয়ার অপেক্ষা। তার পরেই যেন ‘অন্য’ মানুষ হয়ে ওঠেন টেলিপর্দার তারকারা। ইদানীং সেলফি একটা ট্রেন্ড তাই, নাহলে যখন সে সব ছিল না তখন ক্যামেরার পিছনে যা যা করতেন টেলি-তারকারা, আজও সেগুলো চলে।

যেমন দল বেঁধে পিকনিক। সেখানে আলাদা আলাদা সিরিয়ালের আলাদা আলাদা চরিত্ররা মিলেমিশে যায়। এই যেমন কিছুদিন আগে একই ফ্রেমে ‘পুণ্যিপুকুর’-এর মনামী আর ‘মিলনতিথি’-র শুভ্রজিৎ। সঙ্গে অবশ্য জুটে গিয়েছেন বড়পর্দার উষসী এবং সোহিনী।

আর যদি কোনও অ্যাওয়ার্ড ফাংশনে যাওয়ার ব্যাপার থাকে তবে তো কথাই নেই। সাজগোজ-সেলফি তো মাস্ট। ফ্লোরে বা শ্যুটিং স্পটেও শটের ফাঁকে ছবি তুলতে ভোলেন না তারকারা। শীতে কাঁপতে কাঁপতে ‘খোকাবাবু’-র শ্যুটিংয়ে ব্যস্ত ইউনিট অথচ ছবি তোলার এনার্জিতে একটু ঘাটতি নেই।

মাঝেমধ্যে জন্মদিনও পালন, যেমনটা হয়েছিল ‘ইষ্টিকুটুম’-এর সেটে। মস্ত বড় একটা টেডি বিয়ারও পেয়েছিলেন রণিতা। আবার অন-স্ক্রিন কেমিস্ট্রি বজায় থাকে অফ-স্ক্রিনেও। আর পর্দার শান্ত-স্নিগ্ধ ইমেজের আড়ালে যে কতটা দুষ্টুমি লুকিয়ে থাকে, সেটাও দেখা যায়। আসলে সিরিয়ালের ফ্লোরে দীর্ঘ সময় কাটাতে হয় টেলি তারকাদের। তাই শ্যুটিংয়ের ফাঁকে একটু ফূর্তি-টুর্তি না করলে চলে?



মন্তব্য চালু নেই