ক্যাটরিনার প্রেমে হাবুডুবু ফারহান !

বিনোদন দুনিয়ার খবরা খবর যারা রাখেন, তারা নিশ্চয় রনবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের মধ্যে চলমান গভীর প্রেমের সম্পর্কে অজানা নন। শুধু কি প্রেমের সম্পর্ক? শুনা যাচ্ছে শীঘ্রই তারা বিয়েও করতে যাচ্ছেন! অথচ অসময়ে নতুন করে ক্যাটের প্রেমে মজেছেন ‘বাগ মিলখা বাগ’ খ্যাত অভিনেতা ফারহান আখতার! প্রেমের প্রস্তাবও নাকি এরমধ্যে দিয়ে দিয়েছেন তিনি!তাহলে রনবীরের কি হবে! বা ক্যাটরিনাই কাকে বেছে নিবেন!

না, পাঠক; বিভ্রান্ত হবেন না। এটা তাদের বাস্তব জীবনের গল্প নয়। এমন ত্রিভূজ প্রেমের সম্পর্ক আর টানাপোড়েন নিয়ে বলেউডে হাজির পরিচালক নিত্য মেহেরা।

আর এ ছবিতে ক্যাটরিনার দুই প্রেমিকের একজন হিসেবে দেখা যাবে ফারহান আখতারকে। আর এই ছবিতে ক্যাটরিনা ও ফারহান আখতার ছাড়াও দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে।

জানা গেছে, এই ছবিতে সেকেন্ড লীড রোলে অভিনয় করতে চলেছেন ফারহান আখতার। তবে এখনও পর্যন্ত অফিশিয়ালি ভাবে কিছু জানানো হয়নি।

অন্যদিকে শোনা যাচ্ছে, ক্যাট ও সিদ্ধার্থের চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিল আমির ও দীপিকা। কিন্তু শ্যুটিংয়ের ব্যস্ততায় সময় না হয়ে উঠায় প্রস্তাব চলে যায় অন্য ক্যাট ও সিদ্ধার্থের কাছে।

ত্রিভূজ প্রেমের কাহিনী নিয়ে নির্মাণ হতে যাওয়া ছবিটির নাম এখনো ঠিক করতে না পারলেও, চলতি মাসের শেষের দিকেই ছবির শ্যুটিং শুরু করার কথা জানিয়েছেন পরিচালক।



মন্তব্য চালু নেই