ক্যাটরিনাকে নিয়ে নতুন ফ্ল্যাটে উঠছেন রণবীর

যা রটে তা কিছু তো বটে!- এই প্রবাদটা আমাদের সবারই জানা। আর এবার কিছুটা নয়, পুরোপুরোই সত্যি হলো রণবীর কাপুরের বেলায়। প্রেমিকা ক্যাটরিনার সাথে লিভ টুগেদারে বাবা-মায়ের অসম্মতি। বাধ্য হয়েই অন্যত্র ফ্ল্যাট খুঁজে বেড়াচ্ছিলেন রণবীর কাপুর। এতদিন এইসব খবর বাতাসে ভেসে বেড়ালেও সত্যটা ফাঁস হয়েই গেল। বাস্তবেই প্রেমিকার জন্য বাবা-মাকে ছেড়ে চলে যাচ্ছেন রণবীর।
রণবীর কাপুর পুরোপুরি প্রস্তুত কাপুর মেনশন ছেড়ে দিতে। কেননা পছন্দের বাড়িটি পেয়েও গেছেন এই প্রেমিক জুটি। অনেক খোঁজাখুঁজির পর অবশেষে হিল রোডের বাসিন্দা হতে চলেছেন রণবীর-ক্যাটরিনা। রণবীরের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, জুহু এবং বান্দ্রার এলাকায় সুন্দর একটি ফ্ল্যাট খুজছিলেন রণবীর। কিন্তু ফ্ল্যাট বিক্রয় এজেন্টের সাথে বনিবনা না হওয়ায় অতঃপর হিল রোডেই নিজেদের জন্য পেয়ে যান পছন্দের ফ্ল্যাট। বাড়ি গোছানোর কাজ অনেকটা এগিয়ে গেছে। সব কিছু ঠিকঠাক থাকলে দু সপ্তাহের মধ্যেই নতুন বাড়িটিতে উঠবেন তিনি।
নতুন বাড়িতে ক্যাটরিনা তার সাথে থাকবেন কিনা তা নিয়ে মুখ না খুললেও দুজনের আচরণে ব্যাপারটি খুবই পরিষ্কার। একসাথে বাড়ি দেখছেন দুজন, সাজসজ্জার তদারকি করছেন। তবে বাবা-মাকে ছেড়ে প্রেমিকার সাথে অন্যত্র থাকা আসলে কতটুকু ঠিক হল তা সময়ই বলে দেবে।



মন্তব্য চালু নেই