কেমন কাটছে আলোচিত হ্যাপির সময়?

নাজনীন আক্তার হ্যাপির সম্পর্কে আর নতুন করে কিছু বলার নেই। ডিসেম্বরের মাঝামাঝি থেকে আলোচনায় আসেন এ অভিনেত্রী। মূলত ১৩ ডিসেম্বর ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করলে নড়েচড়ে ওঠে গোটা দেশ। টক অব দ্য কান্ট্রিতে পরিণত হন হ্যাপি। মামলার বিভিন্ন বেড়াজাল ডিঙিয়ে বর্তমানে জামিনে রয়েছেন পেসার রুবেল। মনযোগ নিবেশ করেছেন মাঠে। কারণ দু’তিনের মধ্যে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাবেন বিশ্বকাপ খেলতে। বর্তমানে ব্যস্ততা ঘিরে রেখেছে তাকে।

কিন্তু হ্যাপি এখন কেমন আছেন?

যখন তোমার কেউ ছিল না, তখন ছিলাম আমি, এখন তোমার সব হয়েছে পর হয়েছি আমি- অনেকটা আক্ষেপ করেই কথাগুলো বললেন নাজনীন আক্তার হ্যাপি।

কিছুটা একাকিত্বের ঘোরটোপে আটকে রয়েছেন হ্যাপি। অপেক্ষা করছেন মামলার পরবর্তী শুনানির জন্য। তবে মানসিকভাবে এখন আগের চেয়ে অনেক দৃঢ় বলে তিনি জানালেন। কেমন আছেন জানতে চাইলে গণমাধ্যমকে হ্যাপি বলেন, আপাতত মামলার কোনো ব্যস্ততা নেই। অপেক্ষা করছি বিশ্বকাপ শেষ হোক। এরইমধ্যে পুলিশ হয়তো আদালতে চার্জশিট দাখিল করবে। তখন থেকে এ মামলা আরও বেগবান হবে। সব মিলিয়ে এই তো বেঁচে আছি।

নতুন কোনো ছবিতে কাজ করছেন কি না জানতে চাইলে হ্যাপি বলেন, বদরুল আমিনের ‘রিয়েল ম্যান’ ছবির কাজ ইতোমধ্যেই শেষ হয়েছে। তার আরও একটি ছবিতে অভিনয় করবো। আগামী মাসের ১৫ তারিখে এর শ্যুটিং শুরু হবার কথা। এছাড়া গুলজার ভাই ও জমশেদ ভাইয়ের ছবিতেও কাজ করার প্রাথমিক কথাবার্তা চলছে। এসব নিয়েই দিন কাটছে আমার।



মন্তব্য চালু নেই