কী এমন করলেন যে স্ত্রী জানতে পারলে গম্ভীরকে মেরে ফেলবে!

খুব বেশি মানুষের নামের সঙ্গে সামঞ্জস্য থাকে না। এক্ষেত্রে ব্যতিক্রম গৌতম গম্ভীর। নামের মত বাস্তব জীবনেও গুরুগম্ভীর কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। শুক্রবার যখন আইপিএলে গুজরাট লায়ন্সের বিরুদ্ধে কেকেআর জিতল, দলের অধিনায়ক গম্ভীর তখনও ছিলেন বেজায় পেশাদার, সিরিয়াস।

পঞ্জাবি মুন্ডা হওয়া সত্ত্বেও নাচ-গান বিশেষ পছন্দ করেন না গম্ভীর। স্ত্রী নাতাশাও তাঁকে নাচাতে পারেননি, এমনকী শ্যালকের ব্যাচেলর্স পার্টিতেও। কিন্তু এবার এক বিজ্ঞাপনী শ্যুটিংয়ে গৌতম নেচেছেন। আর সে কথা এক সংবাদপত্রে লিখেছেন নিজেই।

জাতীয় দলের বাইরে থাকা ভারতের এই তারকা ওপেনার গৌতম লিখেছেন, পঞ্জাবি হিসেবে বাটার চিকেন আর ডাল তাঁর পছন্দ, ভাল লাগে পঞ্জাবি গানও, তবে ডিজে টিজে চলে না। আর নাচ তো মোটেই নয়। স্ত্রী তাঁকে নাচাতে পারেননি, পারেননি শাহরুখ খানও কেকেআর-এর আফটার ম্যাচ পার্টিতে। কিন্তু এবার স্পনসরের জন্য নাচতে হওয়ায় বেজায় ফ্যাসাদে পড়েছেন গৌতম। কারণ স্ত্রী জানতে পারলে তিনি আস্ত নাও থাকতে পারেন।

এত গেল নাতাশার কথা। কী বলছেন কেকেআর টিমমেটরা? ইউসুফ পাঠান নাকি হাসি থামাতে পারছেন না। সূর্যকুমার যাদব আবার তাঁকে নাচ শেখানোর অফার করেছেন, এর বদলে তাঁকে ব্যাটিংটা শেখাতে হবে। আর একজন নাকি তাঁকে আড়ালে উপদেশ দিয়েছেন, আর কখনও নাচ করতে যেও না ভাই। কিন্তু সে সব তো অন্য কথা। গৌতম এখন ভয় পাচ্ছেন, নাতাশা জানতে পারলে কী হবে! সূত্র: এবিপি আনন্দ



মন্তব্য চালু নেই