কারদাশিয়ানকে ‘প্রতি রাতের জন্য ১০ লাখ ডলার’ দেয়ার প্রস্তাব সৌদি রাজকুমারের

এক সৌদি রাজকুমারের সঙ্গে সময় ‘কাটানোর’ বিনিময়ে হলিউড অভিনেত্রী কিম কারদাশিয়ানকে ১০ লাখ ডলার বা প্রায় ৮ কোটি টাকা পরিশোধ করা হয়েছে বলে জানা গেছে।

ওই রাজকুমারের বিশেষ অতিথি হয়ে জানুয়ারি মাসেই কারদাশিয়ান (৩৪) সৌদি আরব যাচ্ছেন বলে খবরে বলা হয়েছে।জানা গেছে, সৌদি ওই তরুণ রাজকুমার ইন্সটাগ্রামে কারদাশিয়ানকে ‘প্রতি রাতের জন্য ১০ লাখ ডলার’ দেয়ার প্রস্তাব দেন।

সৌদি ওই রাজকুমারের নাম আল-ওতাইবি।খবরে বলা হয়, এক সন্তানে মা কারদাশিয়ান রাজকুমারের ওই প্রস্তাব গ্রহণ করেছেন এবং জানুয়ারিতে সৌদি যাচ্ছেন।তবে কারদাশিয়ান এখনো এ খবরের সত্যতা নিশ্চিত করেননি।

‘রক্ষণশীল’ সৌদি আরবে স্বল্পবসনা কারদাশিয়ান কতটা সাদরে গৃহীত হবেন না তা স্পষ্ট নয়। এর আগে ২০১২ সালে তিনি বাহরাইন সফরে গেলে তার বিরুদ্ধে ক্ষুব্ধ জনতার ওপর টিয়ার গ্যাস নিক্ষেপ করতে হয়।অর্থের বিনিময়ে বিভিন্ন পার্টি ও নাইট ক্লাবে উপস্থিতি কারদাশিয়ানের জন্য নতুন কোনো ঘটনা নয়।

২০১৩ সালে তিনি ৫ লাখ ডলারের বিনিময়ে ভিয়েনার ধনকুবের রিচার্ড লাঙ্গারের (৮১) পার্টিতে অংশ নিয়েছিলেন।সেই পার্টির পর রিচার্ড সাংবাদিকদের কাছে অভিযোগ করেন যে কারদাশিয়ান ছিলেন বিরক্তিকর। কারণ কারদাশিয়ান তার সাথে নাচতে অস্বীকৃতি জানান।

অন্যদিকে কারদাশিয়ান তার সফরসঙ্গীদের কাছে অভিযোগ করেন যে রিচার্ড ছিলেন ‘আগ্রাসী’ এবং তিনি তাকে গ্রাস করতে উদ্যত হয়েছিলেন।এমনকি কারদাশিয়ানকে তার সাথে একান্তে সময় কাটানোর প্রস্তাব দেন রিচার্ড।



মন্তব্য চালু নেই