কামারখন্দে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

সিরাজগঞ্জের কামারখন্দে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। এসময় পুলিশ প্রেমিকাকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, কামারখন্দ উপজেলার বাগবাড়ি মল্লিকপাড়া গ্রামের গোলাম আজমের স্কুল পড়ুয়া (১০ শ্রেণীর ছাত্রী) কন্যা শিলা খাতুনের সাথে পাশ্ববর্তি কোনাবাড়ি এলাকার রেজাউল ইসলামের ছেলে রায়হানের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। বুধবার বিকেলে শিলা খাতুন রায়হানকে বিয়ের প্রস্তাব দেয়। এতে রায়হান রাজি না হলে শিলা বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের উপর যানবাহনের নিচে পড়ে আত্মহত্যার চেষ্টা করে।

এসময় সেখানে টহলরত পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিষয়টি জানাজানি হলে স্থানীয় এলাকাবাসী প্রেমিক রায়হানকে আটক করে শিলার বাড়িতে নিয়ে আসে। রায়হান শিলাকে বিয়ে করতে রাজি হয়। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বৃহস্পতিবার বিকেলে বৈঠক হওয়ার কথা ছিলো। বৃহস্পতিবার সকালে রায়হানের বড় বোন প্রিয়াংকা খাতুন কামারখন্দ থানায় রায়হানকে জোরপূর্বক আটকের অভিযোগ এনে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে রায়হানকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এব্যাপারে শিলা জানায়, রায়হানের সাথে তার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পার্ক চলে আসছিলো। রায়হান আমাকে বিয়ে করবে বলে আশ্বস্ত করে আসছিলো। বিষয়টি উভয় পরিবার অবগত রয়েছে। বুধবার রায়হানকে বিয়ের প্রস্তাব দিলে সে প্রত্যাখান করে। বিষয়টি এখন জানাজানি হয়েগেছে। বিয়ে ছাড়া এখন আর আমার কোন উপায় নেই।

কামারখন্দ থানার এসআই আসলাম হোসেন জানান, বিয়ের দাবী প্রত্যাখান করায় শিলা আত্মহত্যার চেষ্টা করলে সেখানে টহলরত পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তার পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়। রায়হানকে আটক রাখার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।



মন্তব্য চালু নেই