কষ্ট আর অভিমান থেকেই স্ট্যাটাস দিয়েছিলাম : মাহি

বর্তমান সময়ের ব্যস্ত চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন চলচ্চিত্র থেকে বিদায় নিচ্ছেন। এ নিয়ে মিডিয়া পাড়ায় চলছে নানা গুঞ্জন। অবশেষে গুঞ্জন ভেঙ্গে আসল সত্যি প্রকাশ করলেন এ অভিনেত্রী।

১৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মাহি তার ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে জানান অভিনয় ছাড়ছেন না। আবারও অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। পাশাপাশি সাংবাদিকদের সঙ্গে যোগাযোগ না করার কারণে ক্ষমাও চেয়েছেন এ অভিনেত্রী।

তিনি তার স্ট্যাটাসে লিখেন, আমি অবশ্যই মুভি করব। কিছুদিন খুব হতাশায় ছিলাম, খুব কষ্ট আর অভিমান থেকেই স্ট্যাটাস দিয়েছিলাম যে আমি আর অভিনয় করব না। মুভি আমার স্বপ্ন আমার বাস্তব। কোথায় যাবো একে ছেড়ে। সম্ভব না। সব সাংবাদিক ভাইদের কাছে ক্ষমা চাচ্ছি। মনটা খুব খারাপ ছিল তাই কারও সঙ্গে যোগাযোগ করিনি। আমি এখন ভারতে আছি। অগ্নি-২ এর জন্য প্রস্তুতি নিচ্ছি। খুব তাড়াতাড়ি ফিরব সবাই আমার জন্য দোয়া করবেন।

এর আগে ১০ ফেব্রুয়ারি মাহি মিডিয়ার অগোচরে আমেরিকা থেকে দেশে এসেছিলেন। এ সময় তিনি তিন দিন ঢাকায় অবস্থান করেন। এরপর কলকাতা চলে যান এ অভিনেত্রী। চলতি মাসের ২৮ তারিখ থেকে ব্যাংককে শুরু হতে যাচ্ছে তার নতুন সিনেমা অগ্নি টু এর শুটিং।

এদিকে মাহির চলচ্চিত্র থেকে অবসর নেওয়া প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, ‘এ বিষয়ে মাহির সঙ্গে জাজের কোনো কথা হয়নি।’

বাংলাদেশের নির্মাতা ইফতেখার চৌধুরী এবং ভারতের চিত্র পরিচালক হিমাংশু যৌথভাবে নির্মাণ করছেন অগ্নি-টু সিনেমাটি। এতে মাহির বিপরীতে অভিনয় করবেন- কলকাতার চিত্রনায়ক ওম। সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মঞ্চকর্মি ও চলচ্চিত্র অভিনেতা শিমুল খানকে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবেন জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।



মন্তব্য চালু নেই